Cvoice24.com


করোনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাহায্যে ‘শপ ফর এ কজ’

প্রকাশিত: ২০:৩৭, ২৩ মে ২০২০
করোনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাহায্যে ‘শপ ফর এ কজ’

কোভিড-১৯ ভাইরাসের মহামারীতে জনসাধারণের নিরাপত্তা এবং আর্থিক ভাবে বিপর্যস্ত ব্যবসায়ীদের কল্যাণের প্রত্যয় নিয়ে ডুডল এর উদ্যোগে আয়োজিত হচ্ছে 'শপ ফর এ কজ'।

এই ইভেন্টের আয়োজনে সহযোগিতা করছে নেক্সট ম্যানেজমেন্ট সলিউশন, কেকোহোলিক এবং সেভেন্থ ডাইস ইন্টারন্যাশনাল।

সারা বিশ্বের বিভিন্ন দেশের ন্যায় বাংলাদেশেও কোভিড-১৯ সংক্রমণের ফলে অনেক নতুন-পুরাতন উদ্যোক্তা, যারা ছোট-বড় ব্যবসা করছেন প্রায় সবাই আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছেন। 

সবাই যেহেতু একইসাথে এই পরিস্থিতির শিকার , তাই সবার উচিত একজন আরেকজনের সাহায্যে এগিয়ে আসা। একজন আরেকজনের সাথে হাতে হাত রেখে একসাথে কাজ করা।

এই প্রত্যয়কে সাথে নিয়েই “শপ ফর এ কজ” ইভেন্টটি আয়োজন করা হয়েছে।

এই ইভেন্ট এর মধ্যে দিয়ে যারা যারা এই করোনার মহামারীতে আর্থিকভাবে বিপর্যস্ত কিংবা যাদের ব্যবসা হুমকির মুখে তারা তাদের পণ্য প্রদর্শন ও বিপণন করার একটি সু্যোগ পাচ্ছেন। 

এর মধ্য দিয়ে সবচেয়ে বেশি উপকৃত হবেন যারা এই অবস্থায় নিজেদের পণ্যের কোনরূপ প্রমোশান করতে পারছেন না। তাদের পণ্যসমূহের প্রমোশান করে দেয়ার দায়িত্ব নিয়েছে আয়োজকরা। 

এছাড়া উপকৃত হবেন বিভিন্ন ডেলিভারি পার্সন যারা এই মুহুর্তে অর্ডার স্বল্পতায় বিপদে আছেন। এই ইভেন্টের মাধ্যমে সকল পণ্য অনলাইনে অর্ডার নেয়া হবে এবং বিকাশ/ক্যাশ অন পেমেন্ট এর পর হোম ডেলিভারির মাধ্যমে পৌছে দেয়া হবে ক্রেতার দারগোড়ায়।

পাশাপাশি যারা এই উদ্যোগ এর সাথে জড়িত হবেন তাদের মাধ্যমে দুঃস্থদের জন্য তহবিল সংগ্রহ করা হবে যাতে সকলে নিজ নিজ জায়গা থেকে  নিজেদের সহযোগিতার পাশাপাশি সামাজিক ও মানবিক দায়িত্ব হিসেবে দুঃস্থদের ও সহযোগিতা করতে পারেন।

এই ইভেন্টে আউটরিচ পার্টনার হিসেবে থাকছেন Chattogram Connect।

ইতোমধ্যে এই ইভেন্টের সাথে জড়িত হয়েছেন স্বনামধন্য প্রতিষ্ঠান গুলো। যাদের মধ্যে আছে Sabr BD,CUSTRO, Olivomart, Olivia’s Creation,Computer Hut, Faith Express, Craft Lover,Posh Square,Magneto,Farco Lighting, আলোঘর সহ আরো অনেকেই।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়