Cvoice24.com


লোহাগাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু!

প্রকাশিত: ০৭:৫৭, ২৩ মে ২০২০
লোহাগাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু!

ছবি : সিভয়েস

লোহাগাড়া উপজেলার চরম্বা মজিদার পাড়া এলাকায় পরাভীন আক্তর মুন্নী (১৮) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই এলাকার আনোয়ার হোসেনর স্ত্রী।

শনিবার (২৩ মে) ভোররাত ৪টার সময় ঘটনাটি ঘটে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। স্থানীয়রা বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছেন।

স্থানীয়রা জানায়, নিহত গৃহবধু উপজেলার পদুয়া আলী সিদকার পাড়া এলাকার মেয়ে। বিগত ৫ মাস আগে চরম্বা মজিদার পাড়া এলাকার মতিউর রহমানের ছেলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ে করার পরও নিহতের স্বামী পরকীয়ায় আসক্ত ছিল। বিষয়টি নিহত মুন্নি জানতে পারলে তাতে বাঁধা দেন। ঘটনার দিন নিহতের স্বামী চিৎকার করে ডাক দেন তার স্ত্রী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। বাড়ির আশপাশের লোকজন এসে  ফাঁসিতে ঝুলন্তবস্থায় উদ্ধার করে মুন্নিকে। ঘটনার পরপরই লোকজন বুঝে ওঠার আগে নিহতের স্বামী আনোয়ার ও বাড়ির পার্শ্ববর্তী যে নারীর সাথে পরকীয়ার সম্পর্ক ছিল তারা উভয় পালিয়ে যায়। আনোয়ার পেশায় একজন সিএনজি অটোরিক্সা চালক।

স্থানীয় চৌকিদার সুধীর চন্দ্র দে বলেন, ঘটনার পরপরই পুলিশের সাথে গিয়ে লাশ উদ্ধার কাজে অংস গ্রহণ করি। তবে ফাঁসিতে ঝুলন্ত ছিল লাশ। ফাঁসি খাওয়ার মতো দেখায়নি। তিনি আরো বলেন, নিহত গৃহ বধুর স্বামী আনোয়ার প্রতিবেশি এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া করত। ঘটনার পরপরই ওই প্রবাসীর স্ত্রীও পালাতক রয়েছে বলে জানান তিনি।

খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই আব্দুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশ উদ্ধার করে সুরতহাল শেষ করে মর্গে পাঠানোর ব্যবস্থা করেন।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো: জাকের হোসাইন মাহমুদ বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। লশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ হরা হয়েছে। এ ব্যাপারে লোহাগাড়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

-সিভয়েস/এসসি

লোহাগাড়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়