image

২২ মে/ চট্টগ্রামে শনাক্ত হলো আরও ১৬১ জন

image

চট্টগ্রামে করোনাভাইরাস (কোভিড-১৯) তিন ল্যাবে ৫৪৫ জনের নমুনা পরীক্ষায় নতুনভাবে পুলিশ ও শিশুসহ আরোও ১৬১ জন শনাক্ত হয়েছে। শুক্রবার ( ২২ মে ) রাত পৌনে ১২ টার দিকে এ তথ্য নিশ্চিত করেন, চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

তথ্য মতে, চট্টগ্রাম মেডিকেল কলেজে করোনাভাইরাস (কোভিড-১৯) ২০৯ জনে নমুনা পরীক্ষায় একশত জনের পজিটিভ রির্পোট এসেছে। তার মধ্যে চট্টগ্রাম চট্টগ্রাম মহানগরের ৯২ জন। বাকি ৮ জন চট্টগ্রামের ৪ উপজেলার বাসিন্দা । তার মধ্যে পটিয়া ৫ জন,বোয়ালখালী ১ জন, আনোয়ারা ১ জন ও মীরসরাই ১ জন।

এই দিকে ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি)-তে ২৪৭ জনের নমুনা পরীক্ষায় চট্টগ্রামের ৩৭ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়। তার মধ্যে নগরীর ২৭ জন ও জেলার বিভিন্ন উপজেলার ১০ জন। তার মধ্যে পটিয়ার ১ জন, বোয়ালখালীর ১ জন, হাটহাজারীর ২ জন, সীতাকুন্ডের ১ জন এবং রাউজানের ৫ জন।

এছাড়াও চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ল্যাবে ৮৯ জনের নমুনা পরীক্ষায় চট্টগ্রামের একজন পুরাতন রোগীসহ ২৫ জনের পজিটিভ রির্পোট এসেছে। তার মধ্যে মহানগরের ১০ জন ও জেলার বিভিন্ন উপজেলার ১৪ জন। উপজেলার ১৪ জনের মধ্যে সীতাকুণ্ড ৮ জন,রাংগুনিয়া ২ জন, হাটহাজারী ৩ জন এবং রাউজান ১ জন রয়েছে।

চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী জানান, চট্টগ্রামে তিন ল্যাবে করোনাভাইরাস (কোভিড-১৯) ৫৪৫ জনের নমুনা পরীক্ষায় নতুন করে আরোও ১৬১ জনের করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। এর মধ্যে নগরের ১২৯ জন এবং বিভিন্ন উপজেলার ৩২ জন। এনিয়ে চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৪৮০ জন। এর মধ্যে চট্টগ্রাম মহানগরে ১ হাজার ১২৬ ও উপজেলায় ৩৫৩ জন। করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত ৫০ জনের মৃত্যু হয়েছে।

-সিভয়েস

 

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018