Cvoice24.com


২২ মে/ এবার করোনার হানা শিল্প পুলিশে, আক্রান্ত ৯ সদস্য

প্রকাশিত: ১৬:৪৬, ২২ মে ২০২০
২২ মে/ এবার করোনার হানা শিল্প পুলিশে, আক্রান্ত ৯ সদস্য

এবার করোনাভাইরাস হানা দিলো চট্টগ্রামের শিল্প পুলিশের ব্যারাকে। শিল্প পুলিশের ৯ সদস্যের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব মিলেছে। শনিবার রাতে (১৬ মে) ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসের (বিআইটিআইডি) প্রকাশিত রেজাল্ট থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

ফৌজদারহাট বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ২২ মে ২৪৭ জনের নমুনা পরীক্ষায় চট্টগ্রামের ৩৭ জনের করোনা শনাক্ত করা হয়। এদের মধ্যে শুধুমাত্র নগরীরই আছে ২৭ জন আর উপজেলার ১০ জন। এদের মধ্যে ৯ শিল্প পুলিশের পাশাপাশি জেলা ও নগর পুলিশেরও বেশ কয়েকজন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে।

শিল্প পুলিশের আক্রান্ত ৯ সদস্য হলেন- মো. রাশেদ, মো. জামিল, মো. মহসিন, মুখলেসুর রহমান, সাদ্দাম হোসেন, মো. আরিফ, মো. রাইসুল, নয়ন ও ফরিদুল ইসলাম।

শিল্প পুলিশের সহকারি পরিচালক (প্রশাসন) হেলাল উদ্দিন ভূঁইয়া সিভয়েসকে বলেন, শিল্প পুলিশের ৯ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। তারা সকলেই কন্সটেবল পদে কর্মরত আছেন। শিল্প পুলিশের ব্যারাকেই থাকতেন তারা। করোনা উপসর্গ দেখা দেয়ায় এক সপ্তাহ ধরে ব্যারিস্টার ল কলেজে কোয়ারাইন্টাইন এ আছেন।

হেলাল উদ্দিন বলেন, শিল্প পুলিশের কয়েকজন সদস্য আগেও আক্রান্ত হয়েছিল। তারা চিকিৎসকের পরামর্শ মোতাবেক কোয়ারাইন্টাইন এ থেকে চিকিৎসা নিচ্ছেন। নতুন আক্রান্তরাও কোয়ারেন্টিনে থেকে চিকিৎসকের সাথে পরামর্শ করে চিকিৎসা নিবেন। চিকিৎসকদের অনুমতি সাপেক্ষে হাসপাতালে পাঠানো হবে। তবে ২৩ মে শনিবার এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

সিভয়েস /এডি/এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়