Cvoice24.com


নগরে সরকারি ২১ বস্তা চাল জব্দ

প্রকাশিত: ১১:১৪, ৮ এপ্রিল ২০২০
নগরে সরকারি ২১ বস্তা চাল জব্দ

নগরের ঈদগাহ কাঁচা বাজার এলাকার একটি গুদাম থেকে ২১ বস্তা সরকারি চাল উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮ এপ্রিল) মুনমুন কমিউনিটি সেন্টারের পাশে একটি গুদাম থেকে এসব চাল উদ্ধার করা হয়। তবে ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।  গোডাউনটি স্থানীয় চাল ব্যাবসায়ী ফারুক ট্রেডার্সের মালিক মোহাম্মদ ফারুকের বলে জানা গেছে।

পুলিশ জানায়, ঈদগাহ কাঁচা বাজার এলাকার একটি গুদামে সরকারি চাল বিক্রির জন্য প্রক্রিয়াজত করা হচ্ছে-এমন খবর পেয়ে পুলিশের একটি টিম অভিযান চালায় ডবলমুরিং থানা পুলিশ। অভিযানে ২১ বস্তা সরকারি চাল ও প্রায় দেড় হাজার খালি বস্তা উদ্ধার করা হয়। 

গোডাউনে কর্মরত শ্রমিকরা বলেন, তারা বেশ কিছুদিন ধরে এখানে কাজ করছেন এবং গত ১ সপ্তাহে প্রায় ২০ হাজারের মতো সরকারি চালের বস্তা খালি করেছেন।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জহির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঈদগাহ কাঁচা বাজার এলাকায়  ‌মুনমুন কমিউনিটি সেন্টারের পাশের একটি গুদামে অভিযান চালিয়ে ২১ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। তবে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতার বিষয়ে কাজ করছে পুলিশের টিম।'

নগর পুলিশের ( পশ্চিম বিভাগ) সহকারী কমিশনার শ্রীমা চাকমা সিভয়েসকে বলেন, উদ্ধার করা এসব চাল জব্দ করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়