Cvoice24.com


মাস্কের দাম নিয়ে বাকবিতণ্ডায় দুই দোকানির সংঘর্ষ, আহত ১

প্রকাশিত: ১৬:৩৮, ২৭ মার্চ ২০২০
মাস্কের দাম নিয়ে বাকবিতণ্ডায় দুই দোকানির সংঘর্ষ, আহত ১

রাঙ্গুনিয়ায় মাস্কের দাম নিয়ে সংঘর্ষে একজন আহত হয়েছেন। শুক্রবার (২৭ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পোমরা ইউনিয়নের মালিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। আহত ব্যক্তির নাম মো. ওসমান (৩০)। সে ওই এলাকার তাজুল ইসলামের ছেলে। তিনি মালিরহাটের ঔষধের দোকানের ব্যবসা করেন। 

মাস্কের দাম কমবেশি নিয়ে একই বাজারের অপর স্টেশনারী দোকানদারের সাথে কথাকাটাকাটির একপর্যায়ে তার সংঘর্ষ হয়। সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আহতের স্বজনরা। 

জানা যায়, আহত ওষুধের দোকানি বাজারের অন্যান্য দোকানের চেয়ে কম দামে মাস্ক বিক্রি করছিলেন। এই নিয়ে ওই বাজারের অপর স্টেশনারি দোকানদার মুহাম্মদ সুমনের সাথে তার বাকবিতন্ডা হয়। একপর্যায়ে সুমন ও তার ভাই সুজনের সাথে ওষুধের দোকানদার ওসমানের সংঘর্ষ বেধে যায়। এতে গুরুতর আহত হন ওসমান। প্রথমে তাকে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়া হয়। 

এ ব্যাপারে মালিরহাট বাজারের অপর ব্যবসায়ী মো. পারভেজ বলেন, ‌‘৫০টাকা দামে মাস্ক বিক্রি করছিলেন স্টেশনারি দোকানদার মো. সুজন। কিন্তু পাশের ওষুধের দোকানদার ওসমান একই মাস্ক বিক্রি করছিলেন ৩০টাকা দামে। এই নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হচ্ছিল। একপর্যায়ে সুমন ও তার ভাই সুজন ওসমানের দোকানের মধ্যে গিয়ে সংঘর্ষ বাধিয়ে ফেলে। সংঘর্ষে গুরুতর আহত হয় ব্যবসায়ী ওসমান।’

রাঙ্গুনিয়া থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, 'এই ব্যাপারে থানায় এখনও কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।'

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়