image

আওয়ামী লীগ নেতা তানভির খুনের ঘটনায় আরও দুজন গ্রেফতার

image

নগরীর পাহাড়তলীর আওয়ামী লীগ নেতা আনোয়ার জহির তানভির খুনের ঘটনায় এজহারভুক্ত আরও দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার কিশোরগঞ্জ জেলার নিকলি থানা এলাকা থেকে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে পাহাড়তলী থানা পুলিশ।

দুই আসামি হলো- দীপন নাথ (৪৫) এবং মো. তৈয়ব (৩০)। এর মধ্যে দীপন নাথ মামলার ৪ নং এবং তৈয়ব ২০ নং আসামি। 

বিষয়টি নিশ্চিত করেন পাহাড়তলী থানার উপ-পরিদর্শক  ও মামলার তদন্ত কর্মকর্তা পলাশ চন্দ্র ঘোষ। 

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ গিয়ে অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করা হয়। এর মধ্যে দীপন নাথ ঘটনার সময় মামলার ১ ও ২ নং আসামির সাথে মোটরসাইকেলে ছিলেন।

তানভির খুনের ঘটনায় এর আগে চারজনকে গ্রেফতার করা হয়। তারা হলেন, সোহেল, নেসার, জনি এবং গোলাম মাওলা মিস্টার। এর মধ্যে প্রথম তিনজন এজাহারভুক্ত এবং অপরজন অজ্ঞাতনামা। বর্তমানে এ চারজন আসামি কারাগারে আছেন।

গত ১৮ মার্চ রাতে নগরীর পাহাড়তলী থানাধীন ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের লোহারপুল এলাকায় প্রতিপক্ষের হামলায় খুন হয় আওয়ামী লীগ নেতা আনোয়ার জহির তানভির (৪০)। এ ঘটনায় ১৯ মার্চ সকালে তানভিরের ভাই তৌফিক জহির বাদি হয়ে ঘটনায় জড়িত সোহেল-নেছারসহ ২১ জনের বিরুদ্ধে পাহাড়তলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জানা যায়, ১১ নং কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের দুই শীর্ষ নেতার কোন্দলের কারণেই তানভিরকে খুনের শিকার হতে হয়। একদিকে আছেন বর্তমান কাউন্সিলর মোরশেদ আকতার চৌধুরী। আরেক দিকে আছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ ইসমাইল। এর মধ্যে খুনের শিকার তানভির প্রথম দিকে ইসমাইলের সাথে থাকলেও কিছুদিন আগে থেকে মোরশেদ বলয়ে যোগ দেয়। 

আরও জানা যায়, ঘটনার দিন ১১ নম্বর কাট্টলী ওয়ার্ড় আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী মোরশেদ আকতারের লোহারপুল এলাকার বাসার সামনে দাড়িয়ে ছিলেন তানভিরসহ কয়েকজন নেতাকর্মী। ওইসময় আওয়ামী লীগ মনোনিত কাউন্সিলর প্রার্থী অধ্যাপক ইসমাঈলের অনুসারীরা একটি মিছিল নিয়ে যাচ্ছিলেন। ওই মিছিল থেকে বের হয়েই ইসমাইলের অনুসারীরা তানভিরকে ছুরিকাঘাত করেন।

সিভয়েস/এসএইচ

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018