image

এবার ‘হোম কোয়ারেন্টাইনে’ চট্টগ্রাম বোর্ডের তিন কর্মকর্তা

image

হোম কোয়ারেন্টাইন' পালনের সিদ্ধান্ত নিয়েছেন চট্টগ্রাম শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর প্রদীপ চক্রবর্তীসহ চট্টগ্রাম শিক্ষা বোর্ডের আরও দুই কর্মকর্তা। সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত নারীর অধ্যক্ষ' সন্তানের সাথে এক বৈঠকে অংশ নেয়ার পর বৈঠকে অংশ নেয়া কর্মকর্তাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে বুধবার (২৫ মার্চ) তারা নিজেরাই হোম কোয়ারেন্টাইন পালনের সিদ্ধান্ত নেন।

হোম কোয়ারেন্টাইনে যাওয়া অন্য দুই কর্মকর্তা হলেন- পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ, কলেজ পরিদর্শক জাহেদুল হক ।

গত রোববার চট্টগ্রাম শিক্ষা বোর্ডে এইচএসসি পরীক্ষার কক্সবাজার অঞ্চলের কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নিয়ে একটি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের শীর্ষ কর্মকর্তা ও কেন্দ্র প্রধানরা উপস্থিত ছিলেন। ওমরাহ ফেরত করোনাভাইরাস আক্রান্ত মায়ের সংস্পর্শে থেকে চট্টগ্রাম শিক্ষাবোর্ডের বৈঠকে যোগ দিয়েছিলেন কক্সবাজার সরকারি কলেজের একজন অধ্যক্ষ। ঘটনাটি জানাজানি হওয়ার পর আতঙ্ক শুরু হয় বৈঠকে অংশ নেয়া কর্মকর্তাদের মধ্যে।

চট্টগ্রাম শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর প্রদীপ চক্রবর্তী জানান, বুধবার বিষয়টি জানাজানির পর ওই বৈঠকে অংশ নেওয়া চট্টগ্রাম শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক এবং পরীক্ষা নিয়ন্ত্রকসহ সবাইকে হোম কোয়ারেন্টিন পালনের অনুরোধ জানিয়েছি। আমি নিজেও হোম কোয়ারেন্টিন পালনের সিদ্ধান্ত নিয়েছি।
 

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018