Cvoice24.com


নির্বাচন নয়, জনগণের নিরাপত্তাই বিএনপির মূখ্য: ডা. শাহাদাত 

প্রকাশিত: ০৭:৩৯, ২০ মার্চ ২০২০
 নির্বাচন নয়, জনগণের নিরাপত্তাই বিএনপির মূখ্য: ডা. শাহাদাত 

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচন নয়, জনেগণের নিরাপত্তাই বিএনপির মূখ্য বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। তিনি বলেন, যারা প্রশাসনকে ব্যবহার করে ক্ষমতায় যেতে চায়। আমাদের দল আমরা জনগণের পক্ষে আছি, জনগণের বিপরীত গিয়ে আমরা নির্বাচনে যেতে চায় না। জনগণের নিরাপত্তাই বিএনপির জন্য মূখ্য, ক্ষমতায় যাওয়া নয়।

শুক্রবার (২০ মার্চ) দুপুরে চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার হাছানুজ্জামানের কাছে লিখিত অভিযোগ দিয়ে বের হয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 

ডা. শাহাদাত বলেন, চট্টগ্রামবাসীকে করোনাভাইরাস থেকে মুক্ত করতে প্রয়োজন হলে নির্বাচন থেকে সরে যেতেও প্রস্তুত আছি। দেশে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ। চট্টগ্রাম নগরীতে সভা ও সমাবেশ ও জমায়েত সবকিছু নিষিদ্ধ করেছে। তাহলে কেন নির্বাচন স্থগিত করা হচ্ছে না? দেশে একটা আতঙ্ক সৃষ্টি হয়েছে। তারপরও কেন সরকার নির্বাচন নিয়ে ব্যস্ত জানি না।

দলের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছেন জানিয়ে তিনি বলেন, নির্বাচনী প্রচারণা বাদ দিয়ে জনগণকে করোনাভাইরাস নিয়ে সতর্ক করছি। পাশাপাশি জনগণের মধ্যে মাস্ক বিতরণ করছি। আগামীকাল বিএনপির কেন্দ্রীয় কমিটি সিনিয়র নেতারা প্রধান নির্বাচন কমিশনারের সাথে দেখা করবেন। বিএনপির পক্ষে থেকে বার বার বলা হচ্ছে চসিক নির্বাচন স্থগিত করতে।

এসময় সেখানে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, চেয়ারপার্সনের উপদেষ্টা সুকোমল বড়ুয়া, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের আলম শামীম, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান ও সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খানসহ প্রমুখ।

-সিভয়েস/এমআই/এমএম

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়