Cvoice24.com


দ. জেলা ছাত্রলীগের উপ-সম্পাদক হলেন আবু জায়েদ

প্রকাশিত: ০৭:১০, ৪ মার্চ ২০২০
দ. জেলা ছাত্রলীগের উপ-সম্পাদক হলেন আবু জায়েদ

ছবি : সিভয়েস

দীর্ঘ ২২ বছর পর চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। বুধবার (৪ মার্চ) বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এ কমিটির অনুমোদন দেন।

উক্ত কমিটিতে গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক নির্বাচিত হন মেধাবী ছাত্রনেতা আবু জায়েদ।

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের ভূ-পুত্র আবু জায়েদ দীর্ঘদিন যাবৎ ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি এর আগে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি  হিসেবে নির্বাচিত হন। তার পূর্বে ছদাহা ইউনিয়ন ছাত্রলীগের ধর্ম ও ক্রীড়া সম্পাদক ও শেখ রাসেল স্মৃতি সংসদ এর সভাপতির দায়িত্ব পালন করেন।

দক্ষিণ জেলার কমিটিতে গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদকের দায়িত্ব পাওয়ায় তিনি দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আবু জায়েদ দক্ষিণ জেলা ছাত্রলীগের স্লোগান মাষ্টার হিসেবে ব্যাপক পরিচিত। এ ছাত্রনেতাকে পদায়ণ করায় নির্যাতিত ও ত্যাগীদের মূল্যায়ন করা হয়েছে বলে তৃণমূলে খুশির জোয়ার বইছে। 

উল্লেখ্য, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরে অনুমোদন পাওয়া কমিটিতে সভাপতি নির্বাচিত হন এস. এম বোরহান, সাধারণ সম্পাদক নির্বাচিত হন আবু তাহের।

সিভয়েস/এমআইএম

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়