image

বাঁশখালীতে শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

image

বাঁশখালীতে মো. হাফেজ জমির (৩২) নামে এক শিক্ষকের বিরুদ্ধে ৯ বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের অভিযোগে অভিযুক্ত শিক্ষককে গণধোলাই শেষে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে ৮ টার দিকে পৌরসভার ৫ নং ওয়ার্ডে জঙ্গল জলদী ঝারকাটা এলাকার শাহ অলি উল্লাহ হেফজখানা মাদ্রাসায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় শিশুটির মাতা বাদি হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা যায়।  অভিযুক্ত শিক্ষক বাঁশখালী পৌরসভার ১ নং ওয়ার্ডের ভাদালিয়া এলাকার মো. লেদুর পুত্র।

শিশুটির মা কাজলী বেগম বলেন, আমার মেয়েimageস্থানীয় শাহ অলি উল্লাহ মাদ্রাসায় হেফজ বিভাগে অধ্যয়ন করে। গত কয়েকদিন ধরে সে মাদ্রাসায় যেতে চাইছে না। মাদ্রাসায় যেতে না চাওয়ার কারণ জানতে চাইলে সে জানায়, মাদ্রাসার শিক্ষক তাকে ইতিপূর্বে আরো ২বার ধর্ষণ করে। চক্ষু লজ্জায় ঘটনাটি ধামাচাপা দিতে চেয়েছিলাম। মাদ্রাসার সভা শেষে ওই শিক্ষকের বউ-বাচ্চাকে বিষয়টি জানানোর জন্য চিন্তা করেছিলাম। কিন্তু আজ সকালে মেয়েকে মাদ্রাসায় যেতে না চাওয়ায় মারধরের পর সে জানায়, গতকাল পুনরায় ধর্ষণ করে।

বিষয়টি ‍শুনে আমি তৎক্ষণাৎ মাদ্রাসায় গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয়রা তাকে ধরে গণধোলাই শেষে পৌরকার্যালয়ে খবর দেয়। খবর পেয়ে চৌকিদাররা তাকে পৌরসভায় নিয়ে যায়। 

অভিযুক্ত শিক্ষক জমির বিষয়টি অস্বীকার করে বলেন, এ ধরনের কোন ঘটনা ঘটেনি। মেয়ের মামা আব্বাছের কাছ থেকে আমি টাকা পাই, টাকা দিতে না চাইলে আমার সাথে তার বিরোধ সৃষ্টি হয়। আরাই আমাকে মিথ্যে অভিযোগে মারধর করেছে।

বাঁশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব  সেলিমুল হক চৌধুরী বলেন, ঘটনা শুনার পর অভিযুক্ত শিক্ষককে উদ্ধার করে পৌরসভায় নিয়ে আসি। ভিকটিম এবং অভিযুক্ত শিক্ষকের কথা দুই ধরনের হওয়ায় আমরা তাকে বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার  জানান, ‘আমরা ভিকটিম এবং তার পরিবারের সঙ্গে কথা বলেছি।  তাকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। অভিযুক্ত শিক্ষক আটক রয়েছে।’

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018