image

ঝুঁকিপূর্ণ স্থানে গমনাগমনে চবি প্রশাসনের নিষেধাজ্ঞা

image

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বিভিন্ন ঝুঁকিপূর্ণ স্থানে শিক্ষার্থীদের গমনাগমনে নিষেধাজ্ঞা জারি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ নির্দেশনা দেন চবি প্রক্টর এস এম মনিরুল হাসান।

বিজ্ঞপ্তিতে বলে হয়, গত কিছুদিন যাবত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ঝুঁকিপূর্ণ জায়গায় ছিনতাইকারীদের দৌরাত্ম্য বেড়ে যাওয়ার কারণে সাধারণ ছাত্র-ছাত্রীদের নিরাপত্তা নিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন উদ্বিগ্ন। যেহেতু বিশ্ববিদ্যালয় একটি বিস্তৃত এলাকা এবং পর্যাপ্ত নিরাপত্তা কর্মীর অভাব থাকার কারণে ২৪ ঘন্টা নিরাপত্তা দেয়া অত্যন্ত দূরূহ কাজ।

অতএব বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সকল ছাত্র-ছাত্রীদের চালন্দা গিরিপথ, ঝর্ণার পাড়, টেলিটক পাহাড়, শহিদ আব্দুর রব হলের পেছনের পাহাড়, বিজ্ঞান অনুষদ ও জীববিজ্ঞান অনুষদের পেছনের পাহাড়ে বিনা অনুমতিতে ভ্রমণ না করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে। বিনা অনুমতিতে কেউ ওইসব জায়গায় প্রবেশ করে হয়রানির শিকার হলে বিশ্ববিদ্যালয় প্রশাসন দায়ী থাকবে না।

এ বিষয়ে প্রক্টর এস এম মনিরুল হাসান জানান, ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় ইদানীং ছিনতাইকারীদের দৌরাত্ম বেড়ে যাওয়ায় শিক্ষার্থীদের নিরাপত্তার কথা চিন্তা করেই মূলত এই নির্দেশনা দেয়া হয়েছে।

-সিভয়েস/এমআই/এমএম

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018