image

চসিক নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন পেলেন ডা. শাহাদাত

image

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনকে দলীয় মনোনয়ন দিয়েছে বিএনপি। সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাতে ঢাকায় বিএনপির চেয়ারপার্সনের কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকারের পর বিএনপির পার্লামেন্টারী বোর্ডের বৈঠকে প্রার্থী চূড়ান্ত করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম।  

তিনি সিভয়েসকে বলেন, দলের পার্লামেন্টারি বোর্ড যে ক'জন মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাৎকার নেয়া হয়েছে। তারা সবাই যোগ্য বলে বিবেচিত হলেও শিক্ষা, নির্বাচনের অভিজ্ঞতা, তারুণ্য ইত্যাদি বিবেচনা করে দল তাকেই বেছে নিয়েছে।

মেয়র পদে দলের মনোনয়ন চেয়েছিলেন ছয়জন।  চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র পদে দলীয় মনোনয়ন সংগ্রহ করেন মহানগর বিএনপি’র সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর নিয়াজ মোহাম্মদ খান, সাবেক যুগ্ম সম্পাদক মোহাম্মদ এরশাদউল্লাহ, মহানগর বিএনপি’র সহ-সভাপতি সৈয়দ আজম উদ্দীন ও চট্টগ্রাম মহানগর বিএনপি’র মহিলা বিষয়ক সহ-সম্পাদিকা নারী নেত্রী ডা. লুসি খান। 

উল্লেখ্য, রোববার (১৬ ফেব্রুয়ারি) নির্বাচন ভবনে চসিক নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন সচিব মো. আলমগীর। তফসিল অনুযায়ী প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিলের শেষ সময় ২৭ ফেব্রুয়ারি, মনোনয়নপত্র বাছাই ১ মার্চ, আপিল ২ থেকে ৪ মার্চ, প্রার্থিতা প্রত্যাহার ৮ মার্চ, প্রতীক বরাদ্দ হবে ৯ মার্চ। আর ভোটগ্রহণ হবে ২৯ মার্চ।

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018