image

সাতকানিয়ায় অস্ত্রসহ গ্রেপ্তার ১

image

সাতকানিয়ায় দেশীয় অস্ত্রসহ মোহাম্মদ নাছির নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) উপজেলার সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত নাছির ওই এলাকার মৃত আমিন উল্লাহ'র ছেলে।

থানা সূত্রে জানা গেছে, আগামী ২৪ ফেব্রুয়ারি সাতকানিয়ায় রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা অবনতি রোধকল্পে অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেপ্তারে সাতকানিয়া সদর, ছদাহা ও কেওচিয়া ইউনিয়নে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। বারদোনা বালার পাড়া হাজী আহমদ মিয়ার বাড়ির পশ্চিম পাশে খালি জমিতে কাওয়ালী গানের আসর বসার খবর পেয়ে তল্লাসী অভিযানের পুলিশ দল সেখানে যায়। পুলিশের উপস্থিতি দেখে স্থানীয়রা যার যার মত গানের আসর থেকে চলে যেতে থাকে। গানের আসর ত্যাগ করে চলে যাওয়ার সময় মোহাম্মদ নাছির উদ্দিন কে সন্দেহ হলে পুলিশ তার দেহ তল্লাসী করে। এ সময় তার শার্টের নীচে জিন্স প্যান্টের কোমরে লুকায়িত দেশীয় তৈরি এলজি উদ্ধার করে পুলিশ। 

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. সফিউল কবীর অস্ত্রসহ একজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।  তিনি জানান, গ্রেফতার নাছির উদ্দিনের বিরুদ্ধে ১৮৭৮ সানের অস্ত্র আইনের ১৯এ ধারায় মামলা রুজু করা হয়েছে। 
 

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018