Cvoice24.com


সাতকানিয়ায় অস্ত্রসহ গ্রেপ্তার ১

প্রকাশিত: ১৫:৫১, ২৩ ফেব্রুয়ারি ২০২০
সাতকানিয়ায় অস্ত্রসহ গ্রেপ্তার ১

সাতকানিয়ায় দেশীয় অস্ত্রসহ মোহাম্মদ নাছির নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) উপজেলার সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত নাছির ওই এলাকার মৃত আমিন উল্লাহ'র ছেলে।

থানা সূত্রে জানা গেছে, আগামী ২৪ ফেব্রুয়ারি সাতকানিয়ায় রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা অবনতি রোধকল্পে অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেপ্তারে সাতকানিয়া সদর, ছদাহা ও কেওচিয়া ইউনিয়নে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। বারদোনা বালার পাড়া হাজী আহমদ মিয়ার বাড়ির পশ্চিম পাশে খালি জমিতে কাওয়ালী গানের আসর বসার খবর পেয়ে তল্লাসী অভিযানের পুলিশ দল সেখানে যায়। পুলিশের উপস্থিতি দেখে স্থানীয়রা যার যার মত গানের আসর থেকে চলে যেতে থাকে। গানের আসর ত্যাগ করে চলে যাওয়ার সময় মোহাম্মদ নাছির উদ্দিন কে সন্দেহ হলে পুলিশ তার দেহ তল্লাসী করে। এ সময় তার শার্টের নীচে জিন্স প্যান্টের কোমরে লুকায়িত দেশীয় তৈরি এলজি উদ্ধার করে পুলিশ। 

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. সফিউল কবীর অস্ত্রসহ একজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।  তিনি জানান, গ্রেফতার নাছির উদ্দিনের বিরুদ্ধে ১৮৭৮ সানের অস্ত্র আইনের ১৯এ ধারায় মামলা রুজু করা হয়েছে। 
 

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়