Cvoice24.com

চসিকের সাধারণ সভায় মেয়র নাছির
‘মনোনয়ন পাওয়া মুখ্য নয়, মানুষের জন্য কাজ করতে পারাটাই মুখ্য’

প্রকাশিত: ১১:০৯, ১৮ ফেব্রুয়ারি ২০২০
‘মনোনয়ন পাওয়া মুখ্য নয়, মানুষের জন্য কাজ করতে পারাটাই মুখ্য’

মনোনয়ন পাওয়া মুখ্য নয়, মানুষের জন্য কাজ করতে পারাটাই মুখ্য বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন। 

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) থিয়েটার ইন্সটিটিউট অডিটোরিয়ামে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৫৫তম সাধারণ সভায় সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। 

তিনি বলেন, চট্টগ্রামের মানুষ আমাকে চিনেন, চট্টগ্রামের মানুষকেও আমি চিনি জানি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়েছেন। এরপর তিনি আমাকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়রের দায়িত্ব পালনে দল থেকে মনোনয়ন দিয়েছিলেন। ‘মেয়র’ পদটি আমার জন্য রাজনৈতিক অতিরিক্ত দায়িত্ব।চট্টগ্রামবাসীর জন্য কাজ করতে পারাটাই আমার ধ্যান-জ্ঞান। এখানো কোন ধর্ম, বর্ণ, দল, মত নেই। মানুষ আমাকে ভালোবাসে আজ আমি তা উপলব্ধি করছি।

কাউন্সিলরদের উদ্দেশ্যে তিনি বলেন, সবকিছু ইতিবাচক ভাবে দেখতে হবে। কাউন্সিলর পদে নমিনেশন না পেলে আপনারা আবার হতাশ হয়ে যাবেন না। আপনারা আমাকে দেখেন। ঢাকা থেকে আসার পর আমি নিত্য কর্মে লেগে গেছি। প্রশাসনিক, সামাজিক, রাজনৈতিক কার্যক্রমে অংশগ্রহণ করছি। আগের মতই জনমুখী কাজকর্ম করছি। দলের সিদ্ধান্ত আমার উপর বিন্দুমাত্র প্রভাব প্রতিক্রিয়ার সৃষ্টি হয়নি। জনগণ যাতে তার কাঙ্খিত সেবা প্রাপ্তি থেকে বঞ্চিত না হয় সে বিষয়টা কাউন্সিলররা মাথায় রাখবেন। চট্টগ্রাম সিটি কর্পোরেশন নগরের অভিভাবক প্রতিষ্ঠান। 

নগরবাসীর সেবা নিশ্চিতে জনমুখী কোন কার্যক্রম যাতে ব্যাহত না হয় সেদিকে সতর্ক থাকার জন্য তিনি কাউন্সিলরদের প্রতি পরামর্শ দেন। সাধারণ সভায় কাউন্সিলর, চসিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়