image

শাহজান খানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ

image

সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি সাবেক মন্ত্রী শাহজাহান খান এমপি’র বিরুদ্ধে নিরাপদ সড়ক চাই আন্দোলনের সভাপতি ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে হাটহাজারীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পরিবহন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ড গিয়ে শেষ হয়। 

বিক্ষোভ মিছিল শেষে জেলা বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. হারুনের সভাপতিত্বে ও শ্রমিক নেতা একরাম চৌধুরীর সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন হাটহাজারী ফটিকছড়ি রাউজান অটো টেম্পু শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. ইলিয়াছ, সম্পাদক মো. ইউছুপ।

বক্তারা বলেন, পরিবহন শ্রমিকরা সকল পেশাজীবীর মানুষকে পরিবহনে সেবা দিয়ে যাচ্ছে। আর বার বার সেই শ্রমিকরাই অবহেলিত হচ্ছে। ঠুকে দেয়া হচ্ছে মিথ্যা ও হয়রানিমূলক মামলা। দ্রুত সময়ের মধ্যে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাহজাহান খান এমপি’র বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় সারাদেশ অচল করে দেয়ার হুশিয়ারি দেন তারা।

এসময় শ্রমিক নেতা মো. ইলিয়াছ, জসিম, জানে আলম, মো. জাফর, আনোয়ার হোসেন মানিক, আবু সিদ্দিকী, হারুন, তোফায়েল সহ শ্রমিক সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

-সিভয়েস/এমএম

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018