image

ফুটন্ত কিশোর সংঘের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

image

সামাজিক সংগঠন ‘ফুটন্ত কিশোর সংঘের’ ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  'সুন্দর সমাজ বিনির্মানে সামাজিক সংগঠনের ভূমিকা' শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  চট্টগ্রাম প্রেসক্লাবস্থ বঙ্গবন্ধু মিলনায়তনে সংগঠনের সভাপতি মোহাম্মদ সাদ্দাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম শিক্ষা বোর্ডে সচিব প্রফেসর আবদুল আলীম। প্রধান বক্তা ছিলেন ড. মুহম্মদ মাসুম চৌধুরী। 

বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক মো. শহীদুল ইসলাম, এস এম আজিজ, বিভাগীয় বিশেষ প্রতিনিধি সার্ক মানবাধিকার ফাউন্ডেশন , মো. মোরশেদ আলম, কাউন্সিলর ৮নং চসিক, আইনজীবী সাহাব উদ্দীন, আব্দুল্লাহ আল বেলাল, আরিফুদ্দীন চৌধুরী কার্যনির্বাহী সদস্য, চজেআস, সমাজসেবক মিজানুর রহমান বাবু। স

সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর আবদুল আলীম বলেন, একুশ শতকের সম্পদ হলো 'জ্ঞান'। যে জাতির নিকট জ্ঞান আছে সে জাতি পৃথিবী নামক গ্রহে নেতৃত্ব দিবে। জ্ঞান বিজ্ঞান প্রযুক্তির দুনিয়ায় আগামীর বাংলাদেশ তরুণ সমাজের মেধা বিকাশে মেধা বৃত্তি পুরস্কার বিতরণ এক অনুকরণীয় কর্মসূচী।

এ ধরনের কর্মকাণ্ডের মাধ্যমে তরুণ সমাজ উৎসাহিত হয। একটি মুক্তিযুদ্ধের মাধ্যমে একটি জাতি পতাকা, জাতি সঙ্গিতের জন্ম, একটি স্বাধীন সর্বভৌমত্ব রাষ্ট্র, একটি আত্মপআত্মপরিচয়, একটি সংবিধান, সবার উপর মুক্তি,তার উপরে নেই। সে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা মানে বাংলাদেশকে সম্মানিত করা।

তিনি আরো বলেন, বাংলাদেশ যতদিন থাকবে রাষ্ট্রপতি হবে, প্রধানমন্ত্রী হবে, মন্ত্রী হবে, সাংসদ হবে, সেনা প্রধান হবে, শিল্পপতি হবে, আরো অনেক কিছু হবে কিন্তু বীর মুক্তিযোদ্ধা আর কোন দিন হবে না। তাই আপনারা মুক্তিযোদ্ধাদের সম্মানিত করে আজ এক ইতিহাস সৃষ্টি করলেন। আপনাদের অভিনন্দন জানাচ্ছি।

অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন মহিউদ্দীন, বাপ্পী, ফাহিম, আনাস, মাহীন, আইমন, তৌফিক, মুন্না, লিংকন, আসফাক, ইকবাল, বাপ্পা, আরিফ, জিয়া, আসফাক, ফায়সাল, ইব্রাহীম, রনক, কায়সার আহমেদ, সাইফুল মোক্তার, হিমু, মামুন প্রমুখ। অনুষ্ঠান শেষে কৃতি শিক্ষার্থী ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। 

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018