Cvoice24.com


সাতকানিয়ায় পরোয়ানাভুক্ত আসামিসহ গ্রেফতার পাঁচ

প্রকাশিত: ১৫:৩৮, ২৮ জানুয়ারি ২০২০
সাতকানিয়ায় পরোয়ানাভুক্ত আসামিসহ গ্রেফতার পাঁচ

সাতকানিয়ায় পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক আসামিসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এদের মধ্যে ৪ যুবককে মাদক ও ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকার অপরাধে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সফিউল কবীর।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার মধ্যম নলুয়া ২নং ওয়ার্ড তালুকদার বাড়ির মৃত আবদুস সামাদের ছেলে মো. নুরুল ইসলাম (৪৫) ও একই এলাকার আবুল কালামের ছেলে মো. তৈয়ব (২৪), কেঁওচিয়া কাজির পাড়ার মৃত সামশুল ইসলামের ছেলে মাহবুবুল আলম (২৮) ও কক্সবাজারের জালালাবাদ ২নং ওয়ার্ডের পূর্ব লারাবাগের শফিউল আলমের ছেলে মো. শাহজাহান (২৬) এবং আত্মগোপনে থাকা আদালতের পরোয়ানাভুক্ত আসামি সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা বালার পাড়ার আবদুস সবুরের ছেলে মো. শাহজাহান (২৮)। 

পুলিশ জানায়, গত মঙ্গলবার দিবাগত রাতে চোলাই মদ বিক্রি ও সেবনের জন্য মদ ব্যবসায়ীরা অবস্থান করছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানা উপ-পরিদর্শক মশিউর রহমান এবং সহকারী উপ-পরিদর্শক মো. জিহাদ আলীর নেতৃত্বে পুলিশের দুটি টিম উপজেলার উপজেলার নলুয়া ইউনিয়নের মধ্যম নলুয়া টেন্ডলের দোকান এবং কেঁওচিয়া ইউনিয়নের কাজির পাড়া এলাকার একটি ফার্নিচারের দোকানে পৃথক অভিযান চালিয়ে চার জনকে গ্রেফতার করে।

সিভয়েস/এসএএস

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়