Cvoice24.com


কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত, অস্ত্র-ইয়াবা উদ্ধার

প্রকাশিত: ০৫:৪০, ২৬ জানুয়ারি ২০২০
কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত, অস্ত্র-ইয়াবা উদ্ধার

ফাইল ছবি।

কক্সবাজারের টেকনাফে পুলিশের মাদক বিরোধী অভিযানে মোঃ নাসির মুন্না নামে এক মাদক কারবারি ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিন পুলিশ সদস্য।

রবিবার (২৬ জানুয়ারি) ভোরে হোয়াইক্যং নয়াবাজারের পূর্বে নাফনদীর কিনারায় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের ৩জন সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে ইয়াবা,অস্ত্র ও তাঁজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।

আহতরা হলেন, এএসআই অহিদ উল্লাহ (৪০), কনস্টেবল আব্দুল শুক্কুর (২৩) ও মোঃ হেলাল।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, রবিবার ভোরে টেকনাফ মডেল থানার একদল পুলিশ মিয়ানমার হতে ইয়াবার চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং নয়াবাজারের পূর্বে নাফনদীর কিনারা সংলগ্ন লবণ মাঠে অবস্থান নেয়। কিছুক্ষণ পর একদল মাদক কারবারি পুলিশের উপস্থিতি টের পাওয়ার সাথে সাথে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। আত্মরক্ষার্থে পুলিশও গুলিবর্ষণ করলে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে ১০ হাজার ইয়াবা, ৩টি দেশীয় অস্ত্র ও ১২ রাউন্ড তাঁজা কার্তুজসহ গুলিবিদ্ধ এক ব্যক্তিতে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর গুলিবিদ্ধ মাদক কারবারী মুন্নাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

-সিভয়েস/এসসি

কক্সবাজার প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়