Cvoice24.com


সাতকানিয়ায় দুর্বৃত্তের হামলায় আহত ছাত্রলীগ নেতা 

প্রকাশিত: ১৪:৪৮, ২৫ জানুয়ারি ২০২০
সাতকানিয়ায় দুর্বৃত্তের হামলায় আহত ছাত্রলীগ নেতা 

সাতকানিয়ায় দূর্বৃত্তের হামলায় উত্তর সাতকানিয়া জাফর আহমদ চৌধুরী কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. শাহাদাৎ গুরুতর আহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে নলুয়া ইউনিয়নের মরফলা আর.এম.এন. উচ্চ বিদ্যালয়ের পেছনে খন্দকার পাড়া এলাকায় একদল সশস্ত্র সন্ত্রাসী হামলা চালিয়ে তাঁকে আহত করে। আহত ছাত্রলীগ নেতা শাহাদাৎ বর্তমানে উপজেলার কেরানীহাট আশশেফা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা যায়, শনিবার মরফলা আর.এম.এন. উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের উদ্যোগে ৫০ বছর পূর্তির সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান। আগের রাতে অনুষ্ঠানের দায়িত্ব প্রাপ্ত প্রাক্তন ছাত্ররা রাতভর বিদ্যালয়ে বিভিন্ন কাজ করেন। শাহাদাতও সূবর্ণ জয়ন্তীর কাজ শেষ করে মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। ঘন কুয়াশাচ্ছন্ন রাতে মোটর সাইকেলযোগে শাহাদাৎ খন্দকার বাড়ি এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ৮/১০ অস্ত্রশস্ত্রসহ মুখোশধারী লোক বাঁশঝাড় থেকে বের হয়ে তার দিকে এগিয়ে আসতে দেখে তিনি গাড়ি রেখে পাশে বিলে নেমে পালানোর চেষ্টা করেন। এ সময় দূর্বৃত্তরা তার মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করলে তার মাথায় থাকা হেলমেট ভেঙ্গে যায়। প্রাণ ভয়ে শাহাদাৎ ঘন কোয়াশার ভেতর দৌঁড়ে পালিয়ে গিয়ে পাশের গাছ বাগানে আশ্রয় নেন। দুর্বৃত্তরা তাকে ধরতে না পেরে তাকে লক্ষ্য করে ২ রাউন্ড গুলি ছোড়ে এবং তার এফজেট ফেজার মোটর সাইকেলটি আগুন দিয়ে সম্পূর্ণ পুড়িয়ে দেয়। খবর পেয়ে চারদিকে থেকে লোকজন বের হলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। বিদ্যালয়ের প্রাক্তন ছাত্ররা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। 

শাহাদাতের উপর হামলা কারন জানা না গেলেও মরফলা আর.এম.এন. উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী পালন নিয়ে পক্ষে বিপক্ষে এলাকায় দু’গ্রুপে বিভক্ত হয়ে যায়। শাহাদাতের উপর হামলা চালিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে সূবর্ণ জয়ন্তি বানচাল করাই তাদের উদ্দেশ্য ছিল বলে ধারণা করা হচ্ছে। 

যোগাযোগ করা হলে শাহাদত হোসেন বলেন, কি কারনে আমার উপর হামলা করেছে আমি কিছুই বুঝতে পারছিনা। রাতে ঘন কুয়াশার কারনে লক্ষ্যভ্রষ্ট হয়ে গুলি আমার গায়ে লাগেনি।  তিনি এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান।  

এ ব্যাপারে যোগাযোগ করা হলে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. সফিউল কবীর বলেন, শাহাদাৎ নামের একজনকে দুর্বৃত্তের হামলায় আহত ও তার ব্যবহৃত মোটর সাইকেল পুড়িয়ে দেয়ার খবর পেয়েছি। তবে এ বিষয়ে কেউ এখনো কোন অভিযোগ কিংবা মামলা করেননি। 
 

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়