image

আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য ষড়যন্ত্রকারীরা এখনো সক্রিয়: ভূমিমন্ত্রী

image

আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য স্বাধীনতার পর থেকে শুরু করে এখনো ষড়যন্ত্রকারীরা সক্রিয়। ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করার পর তার যোগ্য উত্তরসূরী জননেত্রী শেখ হাসিনাকে বার বার হত্যার চেষ্টা করা হয়েছে। তিনি বাঙ্গালী জাতি, এ দেশ ও দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়ে তার বাবার স্বপ্ন বাস্তবায়নে নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আজকের যে উন্নত বাংলাদেশ তা একমাত্র শেখ হাসিনার পরিশ্রমের ফসল। এটা একমাত্র বঙ্গবন্ধু কন্যার দ্বারা সম্ভব। বিশ্ব এখন বাংলাদেশকে অনুকরণ করে। দেশের উন্নয়নের জন্য অভিজ্ঞতা ও কমিটমেন্টের প্রয়োজন। যা একমাত্র শেখ হাসিনারই আছে। সে জন্য তাকে আরো বাঁচতে হবে দেশ গড়ার জন্য। 

শনিবার দুপুরে সাতকানিয়ার উপজেলা মরফলা আরএমএন উচ্চ বিদ্যালয়ের ৫০বৎসর পূর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি এসব কথা বলেন।
 
ভূমিমন্ত্রী সাইফুজ্জামান জাবেদ আরো বলেন, ৫২’র ভাষা আন্দোলনের মধ্য দিয়ে স্বাধীনতার বীজ বপন করেছিলেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি স্থির করেছিলেন, এ দেশ স্বাধীন করবেন। মনে রাখতে হবে, স্বাধীনতা সহজ জিনিস নয়। দীর্ঘ পথ পরিক্রমায় সংগ্রামের মাধ্যমে এ দেশ স্বাধীন হয়েছে। আমি গর্ববোধ করি একজন মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সন্তান হিসেবে। বঙ্গবন্ধুর স্বপ্ন ক্ষুধা, দারিদ্রমুক্ত ও অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়া। পিতার সেই স্বপ্ন বাস্তবায়নে দেশের বিভিন্ন প্রান্তে ছুটে চলেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।
 
বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও চট্টগ্রাম মা ও শিশু মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এ এস এম মোস্তাক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী। 

এমপি নদভী বলেন, ভূমিমন্ত্রী আমার অভিভাবক। তিনি আমাকে পছন্দ করেন। যে কোন আপদে বিপদে মন্ত্রী আমাকে দেখবেন।

বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি এম.এ সাঈদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান, সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেন, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা, দক্ষিণ জেলা আওয়ামীলীগ নেতা মোস্তাক আহমদ আঙ্গুর ও দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ.ন.ম টিপু সোলতান চৌধুরী।

আরাফাত শুভ’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী-লীগের সহ-সভাপতি মোজাম্মেল হক ও নলুয়া ইউ.পি চেয়ারম্যান তসলিমা আক্তর। 

স্বাগত বক্তব্য রাখেন সুবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী উদযাপন পরিষদের আহবায়ক আলহাজ লিয়াকত আলী। 

অনুষ্ঠানের আগে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের অংশ গ্রহণে বিভিন্ন প্লে কার্ড ও ফেস্টুন নিয়ে বর্ণাঢ্য র‌্যালী নলুয়া ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। দুপুরে অনুষ্ঠিত হয় প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে স্মৃতিচারণ ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠান। রাতে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018