Cvoice24.com


বিএনপির দুই মেয়র প্রার্থী ঢাকায় গণজোয়ার সৃষ্টি করেছে : ফখরুল

প্রকাশিত: ০৬:১৫, ২৪ জানুয়ারি ২০২০
বিএনপির দুই মেয়র প্রার্থী ঢাকায় গণজোয়ার সৃষ্টি করেছে : ফখরুল

ছবি : সংগৃহীত

আসান্ন ঢাকা সিটি করপোরেশ নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারণায় বিএনপির মেয়র দুই প্রার্থী ঢাকায় গণজোয়ার সৃষ্টি করেছে বলে দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আওয়ামী লীগ রাজনৈতিকভাবে শূন্য হয়ে গেছে, দেউলিয়া হয়ে গেছে। যে কারণে তাদের (বিএনপির দুই প্রার্থী) বিজয় বন্ধ করতে চাচ্ছে; বলেন তিনি।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে বনানী কবরস্থানে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ আজকে দেউলিয়া হওয়ার কারণে নানারকম মামলার আশ্রয় নিচ্ছে। আওয়ামী লীগ রাজনৈতিকভাবে শূন্য হয়ে গেছে। ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে জনতার যে জোয়ার উঠেছে তাতে তাবিথ আর ইশরাক বিজয়ী হবে। কিন্তু সেখানে থেকে তাদের সরিয়ে দেওয়ার জন্য শারীরিক আক্রমণ পর্যন্ত করছে ক্ষমতাসীনরা। শুধু তাই নয় নানা অপকৌশল চলছে তাদেরকে নির্বাচন থেকে বিরত রাখার জন্য। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি।

তিনি বলেন, রাজনৈতিক কারণে আরাফাত রহমানের মৃত্যু হয়েছে। তিনি রাজনীতি করতেন না। তারপরেও প্রতিহিংসায় কোকোর ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করা হয়েছে। তার আত্মার মাগফিরাত কামনা করছি।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো.শাহজাহান,চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক,হাবিবুর রহমান হাবিব আবুল খায়ের ভূইয়া, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী ত্র্যানী, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

-সিভয়েস/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়