Cvoice24.com


সাতকানিয়ায় হযরত খাদেম আলী শাহ’র ওরশ সম্পন্ন

প্রকাশিত: ১৩:২৮, ২১ জানুয়ারি ২০২০
সাতকানিয়ায় হযরত খাদেম আলী শাহ’র ওরশ সম্পন্ন

সাতকানিয়া উপজেলার উত্তর ধর্মপুর পূর্ব আলমগীর কুন্ডুরকুল হযরত খাদেশ আলী(রাঃ) এর ১০তম বার্ষিক ওরশ ও ঈদে মিলাদুন্নবী (সাঃ) সম্পন্ন হয়েছে।

সোমবার (২০ জানুয়ারি) হযরত ওয়াইজ আল্ করনী (রাঃ) জামে মসজিদ ময়দানে ১০তম বার্ষিক ওরশ ও ঈদে মিলাদুন্নবী (সাঃ) সম্পন্ন হয়। আয়োজিত মিলাদুন্নবী (সাঃ) অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আঞ্জুমানে আহমদিয়া জাহাঙ্গারিয়া সুন্নিয়া সাদ্রাসার পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা জাহাঙ্গীর আলম আল্-কাদেরী।

বাদে মাগরিব হতে ওরশের কার্যক্রমের সাথে শুরু হয়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠান রাত ২টা নাগাদ চলে। পরে ফাতেহা ও আখেরী মোনাজাত শেষ করে ওরশের তাবরুক বিতরণ করা হয়। 

হযরত ওয়াইজ আল্ করনী (রাঃ) জামে মসজিদের খতিব মাওলানা আহমদ ছফার সভাপতিত্বে ও মাওলানা মো. আবদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত মিলাদুন্নবী (সাঃ) এ প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও রসুলাবাদ ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আহম্মদ রেজা নক্সবন্দী। বিশেষ বক্তা হিসেবে মূল্যবান তকরির পেশ করেন উত্তর ধর্মপুর কুন্ডুরকুল জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল জব্বার আল্ কাদেরী। মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. দেলোয়ার হোসেন, সাবেক ইউপি সসদস্য নুরুচ্ছফা চৌধুরী, ইউপি সদস্য আমজাদ হোসেন দুলাল, যুবলীগ নেতা জেয়াবুল হোসেন লেডু, মুন্সি গিয়াস উদ্দিন, আবদুল মান্নান ও নজির আহমদ প্রমুখ। 

মাহফিলে তকরির পেশকালে প্রধান বক্তা মাওলানা জাহাঙ্গীর আলম আল্-কাদেরী বলেন, বর্তমান যুগে আল্লাহ ও তার রাসুল (সাঃ) প্রদর্শিত পথে চলে নিজের ওয়ারিশদেরকে গুণাহ থেকে ফিরিয়ে রাখতে হবে। নিজের সন্তান সন্ততিদের গুণাহের পথ থেকে বিরত রাখতে ব্যর্থ হলে হাসরের ময়দানে অভিভাবকদের আল্লাহর নিকট আসামীর কাঠগড়ায় দাাঁড়তে হবে। এ জন্য সকল অভিভাবকদের উচিত তাদের মেয়েদের পর্দার ভেতরে রাখা। তাদের পরিবারের সকল সদস্যদের বে-পর্দায় চলা থেকে বিরত রাখা। -প্রেস বিজ্ঞপ্তি

-সিভয়েস/এমএম

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়