Cvoice24.com


ছিন্নমূল দখলদারীদের গ্রেফতারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা

প্রকাশিত: ০৯:৩৯, ২১ জানুয়ারি ২০২০
ছিন্নমূল দখলদারীদের গ্রেফতারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা

ছবি : সিভয়েস

অধিকতর তদন্তপূর্বক সন্ত্রাস, চাঁদাবাজ, ষড়যন্ত্রকারী ও জবর দখলকারীদের চিহ্নিত করে অবিলম্বে গ্রেপ্তার করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে চট্টগ্রাম মহানগর ছিন্নমূল বস্তিবাসী সমন্বয় সংগ্রাম পরিষদ।   

মঙ্গলবার (২১ জানুয়ারি) সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে মহানগর ছিন্নমূল বস্তিবাসী সমন্বয় সংগ্রাম পরিষদ আয়োজিত ছিন্নমূল বস্তিবাসীদের স্থায়ী পূর্ণবাসন ও মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে এক সংবাদ সম্মেলনে একথা বলেন সংগঠনটির সভাপতি গাজী মো. সাদেকুর রহমান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, জঙ্গল সলিমপুরের অভূতপূর্ব উন্নয়ন দেখে ঈর্ষান্বিত হয়ে কিছু সংখ্যক সন্ত্রাসি, চাঁদাবাজ, জবর দখলকারীগণ জঙ্গল সলিমপুরবাসীকে উচ্ছেদ ও উৎখাতের জন্য গভীর ষড়যন্ত্র চলছে। শুধু তাই নয় প্রশাসনের বিভিন্ন মহলকে উড়োচিঠি দিয়ে বিভ্রান্ত করে গ্রেফতার ও হয়রানী করার অপচেষ্টা করা হচ্ছে।

’আমরা এসব সন্ত্রাসি, ভূমিদস্যু, ষড়যন্ত্রকারী, জবর দখলকারীদের বিভিন্ন অন্যায়, অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাদের এসব অন্যায়ের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি এবং একই সাথে তদন্তপূর্বক এসব সন্ত্রাস, চাঁদাবাজ, ষড়যন্ত্রকারী ও জবর দখলকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।’

এ সময় সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

-সিভয়েস/প্রেসবিজ্ঞপ্তি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়