Cvoice24.com


কক্সবাজারে পিকনিকের বাস খাদে, আহত ৩০

প্রকাশিত: ০৬:০১, ১৮ জানুয়ারি ২০২০
কক্সবাজারে পিকনিকের বাস খাদে, আহত ৩০

ছবি : সংগৃহীত

অটোরিকশাকে সাইট দিতে গিয়ে সেতুর রেলিং ভেঙ্গে ঢাকা থেকে সেন্টমার্টিনের উদ্দেশ্যে রওনা হওয়া ৪৫ আসন বিশিষ্ট শিক্ষার্থীদের একটি পিকনিকের বাস সেতুর রেলিং ভেঙ্গে খাদে পড়ে যায়। এ ঘটনায় কমপক্ষে ৩০ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে অবস্থা শোচনীয়দের জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিচ্ছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের কোনো খবর নেই।

শনিবার সকাল সাড়ে ছয়টার দিকে বাসটি রামু উপজেলার পুরাতন আরকান সড়কে লম্বা সেতু এলাকা অতিক্রম করার সময় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের উদ্ধার করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বাসটির সব যাত্রী পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার বাসিন্দা। তাদের বেশিরভাগ ঢাকার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী। এছাড়া ঢাকায় লেখাপড়া শেষ করা মির্জাগঞ্জের আরও কয়েকজনও ছিলেন। ঢাকাস্থ পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের সংগঠনের ব্যানারে সেন্টমার্টিন যাচ্ছিলেন তারা।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে পিকনিকের একটি বাস সেতুর রেলিং ভেঙে খাদে পড়ে গেলে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

-সিভয়েস/এসসি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়