image

কক্সবাজারে র‌্যাবের সঙ্গে কথিত 'বন্দুকযুদ্ধে' ২ রোহিঙ্গা নিহত

image

কক্সবাজারের টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ইয়াবা ও অস্ত্র। বুধবার (১৫ জানুয়ারি) ভোরে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকার কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে ওই গোলাগুলির ঘটনা ঘটে বলে র‌্যাবের হোয়াইক্যং ক্যাম্পের স্কোয়াডন কমান্ডার এএসপি শাহ আলম জানিয়েছেন।     

র‌্যাবের দাবি,নিহতরা সংঘবদ্ধ মাদক পাচারকারি চক্রের সদস্য। মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে টেকনাফ থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

নিহতরা হলেন- উখিয়ার কুতুপালংয়ের ১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের জি-ব্লকের হোসাইন শরীফের ছেলে আব্দুল হাসিম (৩০) ও একই এলাকার ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ই-৩ ব্লকের শামসুল আলমের ছেলে মোহাম্মদ আইয়ুব (২৮)।

র‌্যাবে জানায়, ইয়াবার চালান পাচার হওয়ার খবরে র‌্যাবের একটি দল ঘটনাস্থলে তল্লাশি চৌকি স্থাপন করে। এক পর্যায়ে টেকনাফ থেকে ৩/৪ জন সন্দেহভাজন লোককে আসতে দেখে র‌্যাব সদস্যরা তাদের থামার জন্য নির্দেশ দেয়। এ সময় তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে।

এএসপি শাহ আলম বলেন,  ঘটনাস্থলে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা দেন। এছাড়া ঘটনাস্থল থেকে দশ হাজার ইয়াবা, দুটি দেশীয় তৈরি বন্দুক, পাঁচটি গুলি ও ছয়টি গুলির খালি খোসা উদ্ধার করা হয়েছে।

-সিভয়েস/এসসি

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018