image

পাওনা টাকাকে কেন্দ্র করে রোহিঙ্গা যুবক খুন, হত্যাকারী আটক

image

কক্সবাজারের টেকনাফে এক রোহিঙ্গা ক্যাম্পে পাওনা টাকাকে কেন্দ্র এক যুবক খুন হয়েছেন। শুক্রবার রাত ৭টার দিকে টেকনাফের হোয়াই্যংয়ের উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পে এই ঘটনা ঘটে। 

এ ঘটনায় হত্যাকারী সৈয়দুল আমিনকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।  

নিহতের নাম আবু তৈয়ুব (৩৫)। তিনি উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের ১৩২১নং ঘরের বাসিন্দা মোহাম্মদ আলমের ছেলে। তৈয়ুব এর আগে বালুখালী ১২নং ক্যাম্পের ডি-৪ এ বসবাস করতেন।

রোহিঙ্গারা জানায়, শুক্রবার রাতে উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পের প্রধান সড়কে পাওনা টাকাকে কেন্দ্র করে সৈয়দুল আমিন ও আবু তৈয়ুবের মধ্যে কাটাকাটি হয়। এক পর্যায়ে সৈয়দুল আমিন দা দিয়ে তৈয়ুবকে কুপিয়ে জখম করেন। পরে ক্যাম্পের লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় তাকে উদ্ধার করে এমএসএফ হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় ক্যাম্পের লোকজন হত্যাকারীকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

টেকনাফের হোয়াই্যং উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পের চেয়ারম্যান মোহাম্মদ রফিক বলেন, ক্যাম্পে ১২’শ টাকা পাওনাকে কেন্দ্র করে একজন খুন হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ নিয়ে গেছে। বিষয়টি স্থানীয় প্রশাসনকে অবহিত করা হয়েছে।

ঘটনা সত্যতা স্বীকার করে হোয়াই্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোহাম্মদ নাজমুল আলম বলেন, ‘রোহিঙ্গা ক্যাম্প থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় হত্যাকারীকে আটক করা হয়েছে।’

সিভয়েস/এএস


 

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018