Cvoice24.com


গেইল আসছে ৫ জানুয়ারি 

প্রকাশিত: ১৪:৩৪, ২৪ ডিসেম্বর ২০১৯
গেইল আসছে ৫ জানুয়ারি 

বিপিএলের প্লেয়ার ড্রাফটে নাম আসা নিয়ে বিস্ময় প্রকাশ করেছিলেন ক্রিস গেইল। তার এজেন্টের সাথে কথা বলে নিয়ম মেনেই ড্রাফটে রাখা হয়েছিল তার নাম। দাম বাড়ানোর জন্য গেইল আশ্রয় নিয়েছিল নাটকীয়তার। দোলাচলে ছিল তার বিপিএলে আসা। অবশেষে জানা গেল ৫ জানুয়ারি আসছেন ক্যারিবীয় দানব।

আজ মঙ্গলবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যানেজার ফাহিম মুনতাসির সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘৫ জানুয়ারি ঢাকায় এসে দলের সঙ্গে যোগ দেবেন ক্রিস গেইল। ৭ জানুয়ারি রাজশাহী রয়্যালসের বিপক্ষে খেলবেন তিনি।’

গেইলের অনুপস্থিতিতে অবশ্য দারুণ খেলছে তার দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তারা এখন পয়েন্ট টেবিলের শীর্ষে। বিপিএলের পরিসংখ্যান অবশ্য খুবই ভালো গেইলের। এ পর্যন্ত ৩৮ ম্যাচে ৫টি সেঞ্চুরি ও ৪টি হাফসেঞ্চুরিসহ ১ হাজার ৩৩৮ রান করেছেন তিনি। ২০১৭ সালের বিপিএলের ফাইনালে অপরাজিত থেকে ঢাকার বিপক্ষে করেছিলেন ১৪৬ রান করে। যেটি এখন পর্যন্ত বিপিএলের ইতিহাসে কোনো ব্যাটম্যানের ব্যক্তিগত সর্বোচ্চ রান।

টি-টোয়েন্টিতে গেইলের তাণ্ডবের কথা অবশ্য সবারই জানা। ক্রিকেটের এই ছোট ফরম্যাটের প্রায় রেকর্ড নিজের বগলদাবা করেছেন এই ক্যারিবিয়ান। ৪০০টি কুড়ি ওভারের ম্যাচ খেলে ২২টি সেঞ্চুরি এবং ৮১টি হাফসেঞ্চুরিসহ তার রান ১৩ হাজার ১৫২। যেখানে সর্বোচ্চ অপরাজিত ১৭৫।

-সিভয়েস/এমএম

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়