Cvoice24.com


শরণার্থী ক্যাম্পে ‘বন্দুকযুদ্ধ’ নিহত ১, আহত ২

প্রকাশিত: ০৫:২৬, ৮ ডিসেম্বর ২০১৯
শরণার্থী ক্যাম্পে ‘বন্দুকযুদ্ধ’ নিহত ১, আহত ২

ছবি : প্রতীকি

কক্সবাজারের টেকনাফের হ্নীলার নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে দুই ডাকাত দলের ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত ও অপর এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। এসময় এক রোহিঙ্গা শিশুও গুলিবিদ্ধ হয়েছে।

শনিবার রাতে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এইচ ব্লকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।  

রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপ ও ইতিপূর্বে আইনশৃংখলা বাহিনীর সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত রোহিঙ্গা শীর্ষ ডাকাত নুরুল আলমের অনুসারীদের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে রোহিঙ্গারা।

রোহিঙ্গারা জানান, ৭ ডিসেম্বর রাত নয়টার দিকে রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপ ও ইতিপূর্বে আইনশৃংখলা বাহিনীর সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত শীর্ষ ডাকাত নুরুল আলমের অনুসারীদের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধের ঘটনায় জকির গ্রুপের এক ডাকাত নিহত হয়। তবে নিহত ডাকাতের পরিচয় এখনো সনাক্ত করা সম্ভব হয়নি। এসময় নুরুল আলম ডাকাতের ছোট ভাই শামসুল আলম এবং শিশু মো: রশিদ ফয়সাল গুলিবিদ্ধ হয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) রাকিবুল হাসান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুলিবিদ্ধ অবস্থায় আহতদের উদ্ধার করে ক্যাম্পের গণস্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

-সিভয়েস/এসসি

 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়