Cvoice24.com


জয়ের ধারা অব্যাহত রাখল রিয়াল মাদ্রিদ 

প্রকাশিত: ১৬:০১, ৭ ডিসেম্বর ২০১৯
জয়ের ধারা অব্যাহত রাখল রিয়াল মাদ্রিদ 

স্প্যানিশ লা লীগায় রাফায়েল ভারানে ও করিম বেনজমার গোলে এসপানিওলের বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। লীগে এটি লস ব্লাঙ্কোসদের ৪র্থ জয় এবং সবমিলিয়ে টানা ৯ ম্যাচে অপরাজিত থাকল জিনেদিন জিদানের দল।

রিয়ালের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাবেউ’তে ম্যাচের শুরু থেকে বল দখলে রেখে খেলা শুরু করলেও গোল পেতে দেরি হয় স্বাগতিকদের। ম্যাচের ৬ষ্ঠ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল রিয়াল। কিন্তু ব্রাজিলিয়ান ব্ল্যাক ডায়মন্ড ভিনিচিয়ুসের নেওয়া শট ফিরিয়ে দিয়ে অতিথিদের রক্ষা করেন এসপানিওল গোলরক্ষক দিয়েগো লোপোজ।

ম্যাচের ২৬তম মিনিটে এগিয়ে যেতে পারত অতিথিরা। তবে স্বাগতিকদের রক্ষা করেন ‍রিয়ালের বেলজিয়ান গোলরক্ষক থিবো কর্তোয়া। 

ম্যাচের ৩৭তম মিনিটে রিয়ালকে এগিয়ে দেন ডিফেন্ডার রাফায়েল ভারানে। এসপানিওলের রক্ষণ অরক্ষিত পেয়ে ডি-বক্সে ঢুকে বাঁ পায়ের শটে বল জালে জড়ান ফ্রান্সের এ রক্ষনভাগের খেলোয়াড়।

দ্বিতীয়ার্ধের ৫১ ও ৭১তম মিনিটে ব্যবধান বাড়াতে পারত রিয়াল। দু’বারই সহজ সুযোগ নষ্ট করেন স্ট্রাইকার করিম বেনজমা। অবশ্য শেষ সময়ের ১১মিনিট আগে গোল করে ভুলের প্রায়শ্চিত্ত করেন ফরাসি স্ট্রাইকার। ভালভার্দের পাস থেকে দারুণ এক গোলে স্বাগতিকদের জয়ের ভীত আরও মজবুত করেন ফ্রান্স তারকা।

শেষ সময়ে কোনো দল আর গোলের দেখা না পেলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রামোস-বেনজমারা। এই জয়ে ১৫ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এসেছে জিনেদিন জিদানের দল।

-সিভয়েস/এমআইএম/এমএম

ক্রীড়া ডেস্ক 

সর্বশেষ

পাঠকপ্রিয়