Cvoice24.com


বোয়ালখালীতে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে ১ জনের মৃত্যু

প্রকাশিত: ০৫:৩০, ৭ ডিসেম্বর ২০১৯
বোয়ালখালীতে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে ১ জনের মৃত্যু

ছবি : সিভয়েস

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পৌরসভার ৮নং ওয়ার্ডে ভয়াবহ অগ্নিকান্ডে বেশ কয়েকটি  ঘর আগুনে ভস্মীভূত হয়েছে। আগুনে দগ্ধ হয়ে নুরুল আজিম (৪০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার গভীর রাত ১ টায় বোয়ালখালী পৌরসভার আওতাধীন পশ্চিম গোমদন্ডী ওয়ার্ডের মরহুম আলহাজ্ব কোরবান আলী সওদাগরের বাড়িতে আগুনের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করে রাত ১টার দিকে কোরবান আলী সদাগরের বাড়িতে আগুন লাগে। তবে আগুনের সূত্রপাত এখনো নিশ্চিত হতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিহত আজিমের মা জাহানারা বেগম জানান, মধ্যরাতে হঠাৎ ঘরে আগুন ছড়িয়ে পড়লে আজিমকে অনেক ডাকাডাকি করে জাগাতে না পেরে তার স্ত্রী ছেলেকে নিয়ে বের হয়ে পড়ে।

বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার কীরীটী রঞ্জন বড়ুয়া।

তিনি জানান, আগুনে আজিম ও শাহ আলম মাঝির বসত ঘর পুড়ে গেছে। আগুনে দেড় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ও নুরুল আজিম নামের একজন মারা গেছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি গাড়ি প্রায় ১ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বোয়ালখালী থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দীন ফারুকী জানান, পাশাপাশি দুটি ঘরের একটি বাঁশের বেড়া ও টিনের ছাউনি দিয়ে তৈরি। সেখানে নুরুল আলম ও নুরুল আজিম নামে দুই ভাই পরিবার নিয়ে বসবাস করেন। রাতে লাগা ওই ঘরে আগুন লাগার পর ফায়ার সার্ভিস কর্মীরা এসে নুরুল আজিমের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় বোয়ালখালী পৌরসভার মেয়র হাজী আবুল কালাম আবু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

-সিভয়েস/এমএম/এসসি

বোয়ালখালী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়