Cvoice24.com


সাতকানিয়ায় আগুনে পুড়েছে ৯ দোকান 

প্রকাশিত: ০৬:০৩, ১৩ নভেম্বর ২০১৯
সাতকানিয়ায় আগুনে পুড়েছে ৯ দোকান 

ফাইল ছবি

সাতকানিয়া উপজেলার চরতি ইউনিয়নের দুরদুরি তালগাঁও বাজার এলাকায় আগুন লেগে ৯টি দোকান পুড়ে ছাই হয়েছে। বুধবার ভোর ৪টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে নগদ টাকা, দোকানের মালামাল মিলে আনুমানিক অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। 

ক্ষতিগ্রস্তর দোকান মালিকরা হলেন মোহাম্মদ ইউনুচ, মো.সেলিম, আবদুল করিম, মোহাম্মদ আলী, শওকত আলী, আক্তার হোসেন, মো. জয়নাল, মো.ছাবের ও সভাপতি মো.সিরাজ । 

দোকানের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানায়, মো.শওকত সওদাগরের দোকান হতে ভোরে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে সৃষ্ট আগুনে মুহুর্তের মধ্যে আশপাশের সকল দোকানে ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দোকানের মালিকরা খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনেন। বেশিরভাগ দোকানের মালিকরা রাতে দোকানে থাকেন না। ভোরে অগ্নিকান্ডের ঘটনা ঘটায় দোকান মালিকদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। নয়টি দোকান মালিকদের ধারণা নগদ টাকা ও মালামাল সহ প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে


সাতকানিয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা মো. মারুফ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে এনে আশপাশের দোকানগুলোতে আগুন ছড়িয়ে না পড়ার সর্বাত¦ক চেষ্টা করি। তাৎক্ষনিকভাবে ক্ষয়ক্ষতির পরিমান নির্ধারণ করা সম্ভব হয়নি বলেও তিনি জানান।
 
চরতি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য জাকির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অগ্নিকান্ডে দোকানের মালামাল ও নগদ টাকাসহ  আনুমানিক ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

চরতি ইউনিয়নের চেয়ারম্যান ডা. রেজাউল করিম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। টিনসেড সেমিপাকা  দোকানের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

সিভয়েস/এএস

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়