image

সাংসদ বাদলের নামাজে জানাজা শনিবার

image

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ জানিয়েছেন, শনিবার বিকেল তিনটায় চট্টগ্রামে জমিয়তুল ফালাহ্ জামে মসজিদ ময়দানে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) একাংশের সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের সাংসদ মইন উদ্দীন খান বাদলের জানাজা পড়ানো হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় সাংসদের গ্রামের বাড়ি খান মহলে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান। পরিবারের সম্মতিতে এ সময় নির্ধারণ করা হয়েছে বলেও জানান তিনি। 

তিনি জানান, চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদলের মরদেহ ভারতের বেঙ্গালুর থেকে শুক্রবার (৮ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছাবে। পরদিন শনিবার সকালে জাতীয় সংসদ প্লাজায় প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

শনিবার বিকেল ৩টায় চট্টগ্রামে জমিয়তুল ফালাহ্ জামে মসজিদ ময়দানে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বাদে আসর বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে ও বাদে মাগরিব সারোয়াতলী ইব্রাহীম নূর মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন সাংসদের ছোট ভাই উপজেলা জাসদের সভাপতি মনির উদ্দিন খান, কামাল উদ্দিন খান মুকুল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম, ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম সেলিম, আওয়ামী লীগ নেতা নুরুল আমিন চৌধুরী, রেজাউল করিম বাবুল, ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন, মোহাম্মদ মোকারম, এসএম জসিম, কাজল দে, শফিউল আজম শেফু, পৌর প্যানেল মেয়র মিজানুর রহমান প্রমুখ।

এর আগে সন্ধ্যায় দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ সাংসদ বাদলের সরোয়াতলী খান মহলে যান। তিনি সাংসদ বাদলের মৃত্যুতে শোক জানিয়ে পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এসময় তিনি বলেন, মঈন উদ্দিন খান বাদল পরিচ্ছন্ন রাজনীতিবিদ ছিলেন। তাঁর মৃত্যুতে রাজনীতি অঙ্গনে যে শূণ্যতার সৃষ্টি হয়েছে তা পূরণ হবার নয়।

সিভয়েস/এএস

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018