Cvoice24.com


সংবিধান দিবসে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি আইন বিভাগের উদ্যোগে র‌্যালি ও সভা

প্রকাশিত: ১৬:৪৪, ৪ নভেম্বর ২০১৯
সংবিধান দিবসে বিজিসি ট্রাস্ট  ইউনিভার্সিটি আইন বিভাগের উদ্যোগে র‌্যালি ও সভা

শিক্ষার্থীদের অংশগ্রহণে র‌্যালীর একাংশ।

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি আইন বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ‘সেন্ট্রাম ফর কমিউনিটি এ্যাওয়ারনেস (সিসিএর) উদ্যোগে সংবিধান দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয় মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী। 

আইন বিভাগের চেয়ারম্যান নাজরিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেনবিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফসর আ.ন.ম ইউসুফ চৌধুরী, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর রনজিত কুমার দে, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. নারায়ণ বৈদ্য, রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার, ব্যবসায় প্রশাসন বিভাগের  কো-অর্ডিনেটর মো. সরওয়ার উদ্দীন,  ডেপুটি রেজিস্ট্রার সালাহ উদ্দীন শাহরিয়ার, আইকিউএসির অতিরিক্ত পরিচালক ও ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক জাহেদ বিন রহিম।

আইন বিভাগের প্রভাষক সিদরাতুল মুনতাহা তৃণার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইন বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দা রুম্মান, সহকারী অধ্যাপক আবদুল হান্নান, সহকারী অধ্যাপক আসমা আল আমিন, প্রভাষক তওহীদুল ইসলাম, প্রভাষক আমিনুল হক সিদ্দীকি, প্রভাষক খাদিজাতুল কোবরা। 

সভাশেষে রচনা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। রচনা প্রতিযোগিতায় প্রথম হয়েছে ২য় সেমিস্টারের শিক্ষার্থী আবদুল্লাহ আল জিওয়ান, দ্বিতীয় হয়েছে ৩য় সেমিস্টারের শিক্ষার্থী আবদুল্লাহ আল মামুন এবং তৃতীয় হয়েছে ৪র্থ সেমিস্টারের শিক্ষার্থী তৃষ্ণা বড়ুয়া।

এছাড়া দলগত কুইজ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ১১৩ম ট্রাইমেস্টারের শিক্ষার্থী আবদুল্লাহ আল মামুন ও মনি বড়ুয়া, প্রথম রানার আপ হয়েছে ৫ম সেমিস্টারের শিক্ষার্থী শামীমা কাওসার আবু সাইফ আকিল, ইসরাত মন্নান ও গোলাম মোস্তফা পাশা এবং দ্বিতীয় রানার আপ হয়েছে ৩য় সেমিস্টারের নাসির উদ্দীন, সুইটি মল্লিক, ফরিদা ইয়াছমিন আখি ও উম্মে হানি।

সিভয়েস/এএস


 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়