Cvoice24.com


সাংসদ ফজলে করিমের সঙ্গে রাউজান সাংবাদিক পরিষদ নেতাদের মতবিনিময়

প্রকাশিত: ০৮:৪৩, ৯ অক্টোবর ২০১৯
সাংসদ ফজলে করিমের সঙ্গে রাউজান সাংবাদিক পরিষদ নেতাদের মতবিনিময়

রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি চট্টগ্রামস্থ রাউজান সাংবাদিক পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে  মতবিনিময় করেছেন। মঙ্গলবার সকালে তাঁর পাথরঘাটাস্থ বাসভবনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ফজলে করিম চৌধুরী এমপি বলেন, রাউজানের সুদীর্ঘকালের একটি গর্বিত অতীত রয়েছে। সামগ্রিকভাবে রাউজান বর্তমানে দেশের একটি মডেল উপজেলা। ঐতিহ্যের এই ধারাকে বেগবান করার এবং চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে তিনি দলমত নির্বিশেষে রাউজানের সকল পেশার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

মতবিনিময়কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগরস্থ রাউজান সাংবাদিক পরিষদের আহ্বায়ক ও দৈনিক পূর্বকোণের চিফ রিপোর্টার নওশের আলী খান, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি এম নাসিরুল হক, সাংবাদিক পরিষদের যুগ্ম আহ্বায়ক ও সিনিয়র সাংবাদিক ডেইজী মওদুদ, দৈনিক আজাদীর খোরশেদ আলম,

দৈনিক পূর্বকোণের মোহাম্মদ আলী, দৈনিক আজাদীর শামীম আরা লুসি, এটিএন বাংলা’র মনজুর কাদের মনজু, দৈনিক সংবাদের নিরুপম দাশ গুপ্ত, দৈনিক ইত্তেফাকের জাকির হোসেন লুলু, সাপ্তাহিক স্লোগানের মোহাম্মদ জহির, সি-প্লাসের খোরশেদুল আলম শামীম, দেশ টিভি’র সৈয়দ আলমগীর সবুজ, চট্টগ্রামস্থ রাউজান সাংবাদিক পরিষদের সদস্যসচিব ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাইদুল ইসলাম, দৈনিক সুপ্রভাত বাংলাদেশের হেলাল শিকদার, মাছরাঙা টেলিভিশনের সনজিত দেব বাবু, এসএ টিভি’র অমিত দাশ প্রমুখ।

সিভয়েস/আই

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়