Cvoice24.com


সুন্দর সাতকানিয়া’ গড়তে সহযোগিতা চাইলেন মোতালেব

প্রকাশিত: ১৫:২৯, ৮ অক্টোবর ২০১৯
সুন্দর সাতকানিয়া’ গড়তে সহযোগিতা চাইলেন মোতালেব

ছবি : সিভয়েস

সুন্দর,নিরাপদ ও বাসযোগ্য আধুনিক আর্দশ সাতকানিয়া উপজেলা গড়তে সবার সহযোগিতা চেয়েছেন সাতকানিয়া উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও তামাকুন্ড লেইন বণিক সমিতির প্রধান উপদেষ্ঠা এম.এ মোতালেব সিআইপি।

মঙ্গলবার (৮ অক্টোবর)  নগরীর রিয়াজউদ্দীন বাজার তামাকুন্ডি লেইনে ব্যবসায়ীদের সাথে  নির্বাচনী মত বিনিময় সভায় এ সহযোগিতার আহ্বান জানান।

তিনি বলেন,আওয়ামী লীগ সরকারের অর্থনৈতিক নীতিমালা এবং উন্নয়ন শুধু রাজধানী কেন্দ্রিক নয়, একেবারে তৃণমূল পর্যায়ে। গ্রাম পর্যায়ে যেন উন্নয়নের ছোঁয়া লাগে, গ্রামের মানুষের জীবনযাত্রা যেন উন্নত হয়। আওয়ামী লীগ সরকারের মনোনিত প্রার্থী হিসেবে আমি নির্বাচিত হয়ে সাতকানিয়া উপজেলার সেই পরিকল্পনা বাস্তবায়ন করে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত ও সমৃদ্ধি সাতকানিয়া উপজেলা গড়তে কাজ করতে চাই।

এসময় সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের ফল যাতে সাতকানিয়াবাসী ভোগ করতে পারে। সেই জন্য সাতকানিয়ার জনগণের প্রতি নৌকা মার্কায় ভোট চান তিনি।

তামাকুমন্ডি লেইন বণিক সমিতির সভাপতি সামছুল আলম সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক আহমেদ কবির দুলালের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, ব্যবসায়ী নেতা মোতালেব চৌধুরী, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর তারেক সোলেয়ান সেলিম,সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী,ব্যবসায়ী নেতা মাওলানা মাহমুদুল হক, হারুনুর রশিদ, নজরুল ইসলাম মানিক, আব্দুল খালেক, আবুল হোসেন প্রমুখ।

-সিভয়েস/এমআই/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়