Cvoice24.com


নাছিরকে নিয়ে চট্টগ্রামের উন্নয়নে এগিয়ে যাবো : মোশাররফ

প্রকাশিত: ১৩:৩০, ৮ অক্টোবর ২০১৯
 নাছিরকে নিয়ে চট্টগ্রামের উন্নয়নে এগিয়ে যাবো : মোশাররফ

ছবি : সিভয়েস

চট্টগ্রমের উন্নয়নে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনকে সাথে নিয়ে এগিয়ে যাওয়ার কথা বলেছেন গণপূর্ত মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। একই সাথে মেয়রকে নগরপিতা এবং নিজেকে কর্মী দাবি করেন তিনি।

মঙ্গলবার ( ৮ অক্টোবর) বায়েজিদ থানাধীন ক্যান্টনমেন্ট গেইট সংলগ্ন প্রায় ২ একর জায়গার উপর গড়ে তোলা ‘বায়েজিদ সবুজ উদ্যান’ পার্ক-এর উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

এর আগে মেয়র আ জ ম নাছির উদ্দীন বক্তৃতার মঞ্চে উঠে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে আমার নেতা আমার অভিভাবক সম্বোধন করে বলেন, আমি যে অপপ্রচারের শিকার হয়েছি, এগুলো উত্তরাধিকার সূত্রে পেয়েছি। জাম্বুরি মাঠ ও জাতিসংঘ পার্ক নিয়ে গণপূর্ত আর মোশাররফ ভাইয়ের মনে যে কষ্ট আছে, এই মামলাগুলো কিন্তু আমি করিনি। মামলাগুলো সাবেক মেয়র মহোদয়রা করেছেন। আমার আমলে কোন কিছু হয়নি। এটাই হচ্ছে বাস্তবতা।

মেয়রকে ধন্যবাদ ও  কৃতজ্ঞতা জানিয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন, মেয়রের সাথে আমার আলাপ হয়েছে। তার সহযোগিতায় চট্টগ্রামে অচিরেই আরো তিনটি খেলার মাঠ করা হবে। জাতিসংঘ পার্কটির উন্নয়নে আমি তাকে বলেছি আমার কাছে ১১ কোটি টাকা আছে। তুমি বললে এগুলো দিয়ে আমি কাজ শুরু করে দেবো। মেয়র রাজি হয়েছেন।

অনুষ্ঠানে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সংসদ সদস্য মইন উদ্দিন খান বাদল, ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এস এম মতিউর রহমান, চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইউনুস গনি চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

-সিভযেস/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়