Cvoice24.com


দ্যুতি ছড়ালেন সাকিব, তবু হেরেছে দল

প্রকাশিত: ০৫:৪৩, ২৯ সেপ্টেম্বর ২০১৯
দ্যুতি ছড়ালেন সাকিব, তবু হেরেছে দল

এবারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) টি-টোয়েন্টিতে মাঠে নেমেই দ্যুতি ছড়ালেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ব্যাটিং-বোলিংয়ে তার দারুণ নৈপুণ্য দেখানোর ম্যাচে শেষ মুহূর্তে কেন্ট কিটস অ্যান্ড নেভিসের কাছে হার মানতে হয়েছে বার্বাডোজ ট্রাইডেন্টসকে।

ঘরের মাঠ কেনিংটন ওভালে বাংলাদেশ সময় রোববার সকালে অনুষ্ঠিত ম্যাচে ১ রানে হারে বার্বাডোজ। দলটির হয়ে বোলিংয়ে সাফল্যের পর আলো ছড়িয়েছেন ব্যাটিংয়েও। জয়ের জন্য ১৫০ রান তাড়ায় সাকিবদের ইনিংস থামে ১৪৮ রানে।

টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেটে ১৪৯ রানের সংগ্রহ দাঁড় করায় সেন্ট কিটস অ্যান্ড নেভিস। ৩৩ বলে সর্বোচ্চ ৫৩ রান করেন সামারা ব্রুকস। অন্যদের মধ্যে ডেভন টমাস ২০, ফ্যাবিয়ান অ্যালেন ২০ রান করেন।

বার্বাডোজের হয়ে চার ওভার বোলিং করে এক মেডেনসহ মাত্র ১৪ রানে একটি উইকেট নেন সাকিব। অন্যদের মধ্যে হেইডেন ওয়ালস ও হেনরি গারনে দুটি করে উইকেট নেন।

জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে বার্বাডোজকে কক্ষপথেই রাখে টপ-অর্ডারের ব্যাটসম্যানরা। দলের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেন সাকিব। ২৫ বলে খেলা তার ইনিংসটিতে রয়েছে তিনটি চার ও একটি ছক্কার মার। অন্যদের মধ্যে ১৮ বলে ৩৪ রান করেন আট নম্বরে নামা র‍্যামন রেইফার।

জয়ের জন্য শেষ ওভারে বার্বাডোজের দরকার ছিল ১২ রান। আর খেলা সুপার ওভারে নিতে দরকার ছিল ১১ রান। ওভারটিতে ১০ রান করতে পারে জেসন হোল্ডারের দল। রোমাঞ্চ ছড়িয়ে এক রানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের।

আট ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে ছয় দলের মধ্যে পয়েন্ট টেবিলে পঞ্চমস্থানে আছে বার্বাডোজ। পরের ম্যাচে সোমবার বাংলাদেশ সময় সকালে সেন্ট লুসিয়া জুসকের মুখোমুখি হবে তারা।

সিভয়েস/এএইচ

ক্রীড়া ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়