Cvoice24.com


অপহৃত মেয়ের সন্ধান চেয়ে পরিবারের সংবাদ সম্মেলন

প্রকাশিত: ০৯:১৫, ২২ সেপ্টেম্বর ২০১৯
অপহৃত মেয়ের সন্ধান চেয়ে পরিবারের সংবাদ সম্মেলন

ছবি: সিভয়েস

রাঙামাটি শহরের ফরেস্ট কলোনির বাসিন্দা দেলোয়ার হোসেনের মেয়ে আজরা আতিকা আনান’র সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছেন তার পরিবার। রোববার (২২ সেপ্টেম্বর) সকালে রাঙামাটির একটি  রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন আজরা আতিকা আনান’র মা উর্মিলা আলম। 

সংবাদ সম্মেলনে আজরা আতিকা আনান’র মা লিখিত বক্তব্যে জানান, ‘আমরা স্বামী-স্ত্রী দুইজনই সরকারি চাকরিজীবী। আমাদের দুই  কন্যাসন্তান রয়েছে। তারমধ্যে জ্যেষ্ঠ কন্যা আজরা আতিকা আনান (বয়স ১৬) ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় উর্ত্তীণ হওয়ার পর আমরা তাকে ঢাকায় লালমাটিয়া মহিলা কলেজে ভর্তি করি।

গত কোরবানি ঈদের ছুটিতে ডেঙ্গু আক্রান্ত হয়ে রাঙামাটিতে আসে সে। গত ৮ সেপ্টেম্বর রাঙামাটির একজন বখাটে ছেলে নিয়াদ খান ও তার বন্ধুরা মিলে আমার মেয়েকে অপহরণ করে। আমরা অনেক খোঁজ খবর নেয়ার পরেও তার কোন সন্ধান না পেয়ে থানায় একটি মামলা করি।’

তিনি আরো বলেন, ‘আমরা পরে জানতে পারি বখাটে নিয়াদ আমার মেয়েকে চট্টগ্রামে নিয়ে যায় এবং ভুয়া জন্মনিবন্ধন প্রদর্শন করে অপ্রাপ্ত বয়স্ক আমার মেয়েকে বিয়ে করে। নিয়াদ পরে চট্টগ্রামে একটি সংবাদ সম্মেলন করে বলে আমরা জানতে পারি।

এতে তারা যে অভিযোগ গুলো করেছে তা সবই ভুয়া, মিথ্যা এবং বানোয়াট। আমাদের বিয়ে হয় ২০০০ সালে আর আমাদের মেয়ের জন্ম হচ্ছে ২০০৩ সালের ৮ ফ্রেব্রুয়ারি। সেখানে নিয়াদ ও তার সহযোগীরা আমার মেয়ের জন্মনিবন্ধনে তার জন্ম দেখান ২০০০ সালে। তারা  করে জন্মসাল বাড়িয়ে কাজী অফিসে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে।

এখন আমরা আমাদের মেয়ের সন্ধান চাই এবং যারা অপ্রাপ্ত বয়স্ক মেয়ে নিয়ে গিয়ে এমন অপকর্ম ও  জীবন নষ্ট করছে তাদের আটকসহ শাস্তির দাবি জানাচ্ছি।’

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মেয়ের বাবা দেলোয়ার হোসেন ও মামা সাইফুল আলম রাশেদ।

সিভয়েস/এসইউ/এএফ

রাঙামাটি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়