image

চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর মনোনয়ন জমা

image

আসন্ন সাতকানিয়া উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম এ মোতালেব সিআইপি ও বিএনপি মনোনীত প্রার্থী দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবদুল গাফফার চৌধুরী চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বুধবার সকালে নিজ নিজ দলের নেতাকর্মীদের সাথে নিয়ে তারা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র জমা দেন

এসময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি’র সাথে ছিলেন দক্ষিন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিস বিকম, সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দিন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার, স্বাচিপ এর সাংগঠনিক সম্পাদক ডা. আ.ম.ম. মিনহাজুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী,  যুগ্ম সম্পাদক হোসেন কবির, জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক সায়দুর রহমান দুলাল ও উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি একেএম আসাদ প্রমুখ।

এছাড়া বিএনপি মনোনীত প্রার্থী দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবদুল গাফফার চৌধুরীর সাথে ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাতকানিয়া উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক শেখ মোহাম্মদ মহিউদ্দিন । পৌর বিএনপির সভাপতি হাজী মো. রফিক, সাধারণ সম্পাদক নবাব মিয়া, উপজেলা যুবদলের সভাপতি শেফায়েত উল্লাহ চক্কু, জসীম আব্দুল্লাসহ দলীয় নেতা কর্মী । 

নির্বাচন সুষ্ঠু হবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি সরকারদলীয় প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ করে বলেন ‘প্রথম দিনেই নৌকার প্রার্থী আচরণবিধি লঙ্ঘন করেছেন। তারা তিনটি ক্লাবে দশ হাজার মানুষের খাবার আয়োজন করেন । বিপুল সংখ্যক জনসমাগমের জন্য আসা যানবাহনের কারণে যানজট সৃষ্টি হয় । যার কারনে আমাদের লোকজনের দীর্ঘ যানজটে পড়ে ভোগান্তি পোহাতে হয় । সরকার দলীয় কর্মীরা ঢিল ছোঁড়ার কারণে আমাদের ২ জন কর্মী আহত হন । আমি নির্বাচনের নিরপক্ষেতা নিয়ে সন্দিহান । তবুও আমরা গণতন্ত্রে বিশ্বাস করি এবং গণতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচনের মাধ্যমে জনপ্রতিনিধিত্ব করতে চাই বলে নির্বাচনে অংশ গ্রহন করতে আগ্রহী।  এ ব্যাপারে আমি নির্বাচন কমিশনের হস্তক্ষেপ কামনা করছি ।’

সিভয়েস/এএস

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018