Cvoice24.com


রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন 

প্রকাশিত: ১০:২০, ১২ সেপ্টেম্বর ২০১৯
রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন 

ছবি: সিভয়েস

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার  দুপুরে রোয়াংছড়ি উপজেলা  টাউন হল মিলনায়তনে  রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে এই ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। 

বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে আরো অতিথি  ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  পৌরমেয়র ইসলাম বেবী, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুরসহ  আওয়ামী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

পতাকা উত্তোলন ও কবুতর উড়িয়ে  সম্মেলনের  উদ্বোধন করেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈহ্লা ।

সম্মেলনে  অতিথিরা বলেন  মুক্তিযুদ্ধের আগে থেকে বাংলাদেশে  নেতৃত্ব দিয়ে আসছে বাংলাদেশ আওয়ামী লীগের সকল  অঙ্গ সংগঠন। 
তারই ধারাবাহিকতায় বাংলাদেশের প্রতিটা জেলায়, প্রতিটা মহল্লায় ও প্রতিটি এলাকায় গঠিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের শাখা। 

১৯৭১ সালে সে স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে বাংলাদেশ এই পর্যন্ত বিভিন্ন গণআন্দোলনে নেতৃত্ব দিয়ে যাচ্ছে এই সংগঠন।

বান্দরবানের মতো এই পাহাড়ি অঞ্চলেও  প্রধানমন্ত্রী শেখ হাসিনার  সহায়তায় বীর বাহাদুরের নেতৃত্বে শান্তি শৃঙ্খলা রক্ষায় কাজ করে যাচ্ছে বাংলাদেশ  আওয়ামী লীগ। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বান্দরবানকে সম্প্রীতির বান্দরবান হিসেবে ঘোষণা দিয়েছেন। যেখানে পাহাড়ি-বাঙালি সকলে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। 

অতিথিরা আরো বলেন আজকের এই সম্মেলনের মাধ্যমে উপযুক্ত প্রার্থী নির্বাচিত করে  রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনকে আরো শক্তিশালী করা যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন অতিথিরা।

সিভয়েস/আই
 

বান্দরবান প্রতিনিধি 

সর্বশেষ

পাঠকপ্রিয়