Cvoice24.com


মেয়াদোত্তীর্ণ নগর ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ১৪:৫৭, ১১ সেপ্টেম্বর ২০১৯
মেয়াদোত্তীর্ণ নগর ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ

মেয়াদোত্তীর্ণ নগর ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে কোতোয়ালী থানা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশ

মেয়াদোত্তীর্ণ মহানগর ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবশে করেছে কোতোয়ালী থানা ছাত্রলীগ। বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন নগর ছাত্রলীগ নেতা মো. ইফতেখার উদ্দিন।

ছাত্রনেতা পৌলম দেব ভুবুন ও অনিন্দ্য দেব’র যৌথ সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন নগর ছাত্রলীগ নেতা রাশেদ চৌধুরী, অরভিন সাকিব ইভান, সাব্বির সাদিক, আবু সায়েম সেতু, নুরুল হক মনির, সৈকত দাশ, আলাউদ্দিন বাবু, বোরহান উদ্দিন গিফারী। 

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ, অকার্যকর কমিটি বাতিল ও নতুন কমিটির দাবিতে কোতোয়ালী থানা ছাত্রলীগের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি চট্টগ্রাম রেলওয়ে স্টেশন চত্তর থেকে নিউ মার্কেট, দলীয় কার্যালয় হয়ে শহীদ মিনার এর পাদদেশে এসে শেষ হয়। মিছিল শেষে নগর ছাত্রলীগ নেতা মো: ইফতেখার উদ্দিন’র সভাপতিত্বে ও ছাত্রনেতা পৌলম দেব ভুবুন ও অনিন্দ্য দেব’র যৌথ সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন।

মেয়াদোত্তীর্ণ অকার্যকর কমিটি বাতিলের দাবি জানিয়ে সমাবেশে বক্তারা বলেন, মহানগর ছাত্রলীগের কমিটি বাতিলে কলেজ, থানা, ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দ যে আন্দোলন করছেন তা যৌক্তিক দাবি। বর্তমান কমিটি সাত বছর চলমান হওয়ার পরও কোনো থানা, ওয়ার্ড ও কলেজের কমিটি দিতে না পেরে ওনারা ব্যর্থ নেতৃত্ব হিসেবে ছাত্রসমাজের কাছে যোগ্যহীন হিসেবে পরিচয় দিয়েছেন। যার কারণে মেধাবী নেতাকর্মী সৃষ্টি হওয়াতে বড় ধরনের ব্যাঘাত সৃষ্টি হচ্ছে। যা ভবিষ্যত রাজনীতির জন্য শুভ নয়। 

এসময় বক্তারা বর্তমান মেয়াদোত্তীর্ণ ও অকার্যকর কমিটি বাতিল করে ত্যাগী মেধাবী ছাত্রদের হাতে নেতৃত্ব তুলে দেয়ার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকের কাছে দাবি জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা তারণ দাশ প্রলয়, শেখ সোহেল, শৈবাল দাশ, আনিসুল ইসলাম বেলাল, জামাল উদ্দিন জামাল, সায়েম তালুকদার, মিজানুর রহমান নয়ন, আব্দুল খালেক সোহেল, আকিব জাবেদ, হায়াত উল্লাহ, সাদ্দাম হোসেন, রবিউল ইসলাম ফাহাদ, মো. বেলাল, মিশকাতুল কবির, অরুপ বড়ুয়া, কুমার রাজশ্রী দাশ, রত্নেশ্বর দাশ জিতু, অন্তু দে, জয়নাল আবেদীন, খোরশেদ আলম নয়ন, ইয়াছিন আরাফাত বাপ্পী, আশিকুল ইসলাম, ইমন সরকার, মো. বেলাল, নওশাদুর রহমান, রুপু বড়ুয়া, মো. সালাউদ্দিন, রবিউল ওয়াহাব কমল, সাইমুল সজিব, মো. রবিন, অভি পান্ডে, রুবেল দত্ত, সালাউদ্দিন রকি, মো. রিপন, দেবাশীষ দস্তীদার, রবিন দে, শান্ত কর্মকার, সাইফ উদ্দিন, ইকরামুল কবির ইয়াম, ইমতিয়াজ উদ্দিন, জয়নাল আবেদীন রুবেল, কামরান হোসেন রকি, আহসান ওমর, আদিত্য সৈকত, ওএন রবিন, মেহেদী হাসান শান্ত, জুবায়ের খান জুরাত, মো. সালমান, আরিফুল ইসলাম সজিব, খালিদ হাসান অন্তর, অনিক মান বড়ুয়া, নুর এ রাহী, মো. রিয়াদ,  মান্নান হাওলাদার প্রিন্স, আনিছুর রহমান, মো. জাবেদ হোসেন প্রমুখ।

সিভয়েস/এএস 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়