image

রিমান্ডে সুদীপ্ত হত্যার দায় অস্বীকার মাসুমের

image

চট্টগ্রামের লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমকে দুই দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছে আদালত। দুই দিনের রিমান্ডে সুদীপ্ত হত্যায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছেন মাসুম।

দিদারুল আলম মাসুমের আইনজীবী এডভোকেট কাজী সানোয়ার আহমেদ লাভলু সিভয়েসকে জানান, দুই দিনের রিমান্ড শেষে গতকাল বুধবার (২১ আগস্ট) চট্টগ্রাম মহানগর হাকিম সরোয়ার জাহানের আদালতে হাজির করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

তিনি বলেন পিবিআইয়ের পক্ষ থেকে নতুন করে কোন রিমান্ডের আবেদন না থাকায় মাসুমকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

তিনি আরো বলেন, যে ছেলের স্বীকারোক্তির ভিত্তিতে মাসুমকে এই মামলায় জড়ানো হচ্ছে সেই ছেলে কিছুদিন আগেও লালখান বাজার আওয়ামী লীগের কার্যালয়ে হামলায় অংশ নিয়েছে। এর ভিডিও ফুটেজও আছে।

গত ৫ আগস্ট আদালতের আদেশ পাওয়ার ১৫ দিন পর সোমবার (১৯ আগস্ট) ও মঙ্গলবার (২০ আগস্ট) দুই দিন রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। নগরীর দক্ষিণ খুলশীর পিবিআই চট্টগ্রাম মেট্রো অফিসে কঠোর গোপনীয়তার মধ্যেই জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাসুম কাছ থেকে কি ধরনের তথ্য পাওয়া গেছে এই বিষয়ে জানতে পিবিআই ইন্সপেক্টর সন্তোষ কুমার চাকমার সাথে যোগাযোগের চেষ্টা করেও সফল হওয়া যায় নি।

এই বিষয়ে এডভোকেট লাভলু বলেন, রিমান্ডের তথ্যগুলো যাচাই-বাছাই চলছে। তবে উল্লেখযোগ্য কোন তথ্য পাওয়া যায়নি।

নগর পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী সাহাবুদ্দীন আহমেদ জানিয়েছেন, দুই দিনের রিমান্ড শেষে দিদারুল আলম মাসুমকে আদালতে হাজির করা হলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

-সিভয়েস/এআরটি/এসএ

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018