image

একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ছাত্রলীগের প্রদীপ প্রজ্জ্বলন 

image

একুশে আগস্ট গ্রেনেড হামলায় মহিলা আওয়ামী লীগের সভানেত্রী বেগম আইভি রহমান সহ সকলনিহতদের স্মরণে প্রদীপ প্রজ্জ্বলন কর্মসূচি পালন করেছে মহানগর ছাত্রলীগ। বুধবার (২১ আগস্ট) কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় সংক্ষিপ্ত এক সমাবেশে বক্তারা বলেন, ২১ আগস্ট ঘাতকচক্রের লক্ষ্য ছিল তৎকালীন প্রধান বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করে বাংলাদেশ আওয়ামী লীগকে নেতৃত্বহীন করে দেশে স্বৈরশাসন ও জঙ্গিবাদ প্রতিষ্ঠা করা। ঘাতকরা চেয়েছিল বাংলাদেশের সম্ভাবনাকে চিরদিনের জন্য মুছে ফেলতে। ষড়যন্ত্রকারীরা ব্যর্থ হয়েছে। যুগে যুগে ষড়যন্ত্রকারীরা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রেজাউল আলম রনির সভাপতিত্বে ও নগর ছাত্রলীগের সদস্য বোরহান উদ্দিন গিফারীর সঞ্চালনায় এতে মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মহিউদ্দিন মাহী, সরোয়ার উদ্দিন, এম কায়সার উদ্দিন,  যুগ্ন-সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেল, মঈনুর রহমান মঈন, ধর্ম সম্পাদক মো. সোহেল, উপ-সম্পাদক ইমরান আলী মাসুদ, মুনির চৌধুরি, রাশেদুল আলম চৌধুরী, হুমায়ুন কবির আজাদ, নাছির উদ্দিন কুতুবি, ইসমাইল হোসেন শুভ, মিজানুর রহমান, সহ-সম্পাদক অরভিন সাকিব ইভান, ওসমান গনি, সাব্বির সাদিক, আবু সায়েম, সদস্য শরীফ আহমেদ, সুজায়মান বড়ুয়া জিতু, রিদুয়ানুল কবির সজীব, সৈকত দাশ, ফাহাদ আনিছ, কায়সার হামিদ, তানজীরুল হক, ওমর ফারুক সুমন, আলাউদ্দিন বাবু, জাহেদ আলম, নেওয়াজ খান, ইমতিয়াজ বীরু,  রুবেল হাসান, জালাল আহাম্মেদ রানা, হেমায়েতুল ইসলাম মুন্না, শিবু দাশ গুপ্ত, হাছানুল করিম, ইফতেখার শায়ান সহ প্রমুখ।

সিভয়েস/এএস

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018