image

চট্টগ্রাম বোর্ডে উপসচিব ও উপপরীক্ষা নিয়ন্ত্রক পদে রদবদল

image

চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের উপসচিব ও উপপরীক্ষা নিয়ন্ত্রক পদে রদবদল করা হয়েছে। গত রবিবার ও সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের পৃথক দু’টি প্রজ্ঞাপনে রদবদলের  এ আদেশ দেয়া হয়। এতে নতুন উপসচিব পদে চট্টগ্রাম সরকারি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক মো. বেলাল হোসেন ও উপপরীক্ষা নিয়ন্ত্রক পদে সাতকানিয়া সরকারি কলেজের গণিত বিভাগের সহকারী অধ্যাপক নারায়ণ নাথকে দায়িত্ব দেয়া হয়েছে।

এছাড়া এ প্রজ্ঞাপনে চট্টগ্রাম বোর্ডের বর্তমান উপপরীক্ষা নিয়ন্ত্রক প্রসেনজিৎ পালকে বাকলিয়া সরকারি কলেজে এবং বর্তমান উপসচিব মো. ফখরুল মওলাকে চট্টগ্রামের গাছবাড়িয়া সরকারি কলেজে বদলি করা হয়েছে।

বদলির বিষয়ে চট্টগ্রাম শিক্ষাবোর্ডের উপ পরিচালক (হিসাব ও নিরীক্ষা) নারায়ণ চন্দ্র নাথ সিভয়েসকে জানান, নিয়মাতান্ত্রিক কারণেই উপপরীক্ষা নিয়ন্ত্রক পদে বদলি হয়েছে। উপসচিব পদে বদলির কারণ জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে গিয়ে বিষয়টি তাঁর জানা নেই বলে জানান।

এছাড়া মন্ত্রণালয়ের এ আদেশে  রদবদল হয়েছে শিক্ষা ক্যাডারের ২৭ জন কর্মকর্তা। তম্মধ্যে ২ জন শিক্ষা ক্যাডার চট্টগ্রাম শিক্ষা বোর্ডে কর্মরত আছেন।

সিভয়েস/এএ/এএস

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018