Cvoice24.com


লোহাগাড়ায় কার-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ১, আহত ১৫

প্রকাশিত: ০৯:২৮, ১৮ আগস্ট ২০১৯
লোহাগাড়ায় কার-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ১, আহত ১৫

লোহাগাড়া উপজেলার চুনতি বনপুকুর এলাকায় কার-মাহিন্দ্রা সংঘর্ষে আব্দুর মনানা (৭০) নামের একব্যক্তি নিহত হয়েছেন। রোববার (১৮ আগস্ট) বেলা সাড়ে ১২টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে হাইওয়ে রেস্তোরাঁ মিডওয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও ১৫ জন। নিহত আব্দুর মনানা লামা উপজেলার আজিজনগর সন্দ্বীপ পাড়া এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে।

আহতরা হলেন লামা উপজেলার আজিজনগর সন্দ্বীপ পাড়া এলাকার নুরুল আলমের ছেলে মো. কাউছার(২৪), মানিক মিয়া (৬০), তার স্ত্রী বিবি ফাতেমা (৫০), দলি মিয়ার ছেলে আব্দুল মালেক( ৬০) তার মেয়ে রুম্পা (২০), মাসুমা (১৭), ওই এলাকান নুরুল কবির (৩৪), মো. রাশেদ (২০), আকবর হোসেনের ছেলে মো. মামুন (২২), রাঙ্গামাটি জেলার পুরাতন বস্তি এলাকার মো. ফরিদের ছেলে শাহাবউদ্দিন (২১), চকরিয়া উত্তর হারবাং আজিজনগর এলাকার মো. হারুনের ছেলে মো. লোকমান (১৮), চট্টগ্রাম লালখান বাজার এলাকার ব্যবসায়ী মো. ইয়াছিন (৪০), তার স্ত্রী সোমা আক্তার (৩০), ইসমত (১০) ও কাজের মেয়ে (১২)।

জানা যায়, উপজেলার চুনতি বনপুকুর এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে কক্সবাজার মুখি প্রাইভেট কার (চট্টমেট্রা-গ: ১২-৯৮০৯) ও লোহাগাড় বটতলী স্টেশন মুখি থ্রী হুইলার মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মাহিন্দ্রার যাত্রী আব্দুল মন্নান নামের এক বৃদ্ধ ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করেন।

খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনায় কবলিত কার ও মাহিন্দ্রা উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে নিয়ে জান বলে জানান এএসআই মহরম।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুহাম্মদ হানিফ বলেন, হাসপতালে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ১১ জন রোগী নিয়ে আসে স্থানীয়রা। এদের মধ্যে ১ জন মৃত। ৯ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপতালে প্রেরণ করা হয়েছে এবং বৃদ্ধ এক মহিলাকে ভর্তি দেওয়া হয়েছে। আরো কয়েকজন প্রাইভেট হাসপাতালে ভর্তি রয়েছে।

তিনি আরো বলেন, আহতদের মধ্য আরো ৩/৪ জনের অবস্থা আশংকাজনক।

সিভয়েস/এএইচ

লোহাগাড়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়