Cvoice24.com


জনমুখী রাজনীতি চর্চা করতে নগর যুবলীগকে নির্দেশনা দিলেন মেয়র

প্রকাশিত: ১১:৪৮, ১৪ আগস্ট ২০১৯
জনমুখী রাজনীতি চর্চা করতে নগর যুবলীগকে নির্দেশনা দিলেন মেয়র

ছবি : সিভয়েস

জনগণের সুখে দুঃখে পাশে থেকে জনকল্যাণে নিজেদেরকে নিবেদিত করার জন্য নগর যুবলীগ নেতৃবৃন্দকে নির্দেশনা দিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

আজ বুধবার বিকালে চসিক সম্মেলন কক্ষে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ ঈদ শুভেচ্ছা বিনিময়ে মিলিত হয়েছেন। শুভেচ্ছা বিনিময়কালে মেয়র নাছির নেতৃবৃন্দের উদ্দেশ্যে এই নির্দেশনা দেন।

তিনি বলেন, সাম্প্রতিক সময়ে দেশজুড়ে ডেঙ্গু রোগের প্রাদুর্ভাব দেখা দিয়েছে। প্রাণঘাতী এই রোগে অনেকে মারা গেছেন। তবে চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকায় চসিকের জোরদার মশক নিধন কার্যক্রম পরিচালিত হওয়ায় চট্টগ্রামে ইতিবাচক সফলতা পাওয়া গেছে। মশক নিধন কার্যক্রমে বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসনও চসিকের সাথে সহায়ক কার্যক্রম পরিচালনা করেছে। ফলে চট্টগ্রামে অন্যান্য অঞ্চলের মত ডেঙ্গুর প্রাদুর্ভাব দেখা যায়নি। তাছাড়া চসিক রোগীদেরকে বিনামূল্যে রক্ত পরীক্ষাসহ নানামুখী সেবা দিয়ে যাচ্ছে।

মেয়র নেতৃবৃন্দকে বলেন, ডেঙ্গু প্রাদুর্ভাবের এই সময়ে আমাদের নেতাকর্মীদের অনেকেই দেখা যায়, মশক নিধন কার্যক্রমের সাথে ছবি তুলতে। দুঃখজনক হলেও সত্যি, অনেক ক্ষেত্রেই তারা ছবি তুলে কাজ সেরেছেন। জনসচেতনতা কার্যক্রম বা সেবা কার্যক্রমে নেতাকর্মীদের উপস্থিতি তেমন ছিল না-এমন অভিযোগ শোনা গেছে। কিন্তু রাজনীতির মোটিভ হওয়া উচিত জনকল্যাণ। জনগণের সেবায় রাজনৈতিক নেতাকর্মীকে নিবেদিত হতেই হবে। নইলে জনগণ আমাদেরকে ভুলে যাবে।

মেয়র চট্টগ্রাম মহানগরের থানা, ওয়ার্ড ও ইউনিট পর্যায়ের সকল কমিটিকে সক্রিয় করার জন্য নগর যুবলীগকে নির্দেশনা দিয়েছেন। তিনি জনমুখী রাজনীতি চর্চার মাধ্যমে তৃণমূল পর্যায়ে সংগঠন শক্তিশালী করার জন্য নেতৃবৃন্দকে নির্দেশনা প্রদান করেন।

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ যুগ্ম আহবায়ক দিদারুল আলম, সদস্য ও কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, সদস্য এড. আরশাদুর রহমান আসাদ, সদস্য আবদুর রহিম, সদস্য লিটন রায় চৌধুরী, সদস্য বেলায়েত হোসেন রুবায়েত, নগর যুবলীগ নেতা এসএম আলম, ওয়াহিদুল আলম শিমুল, তানভীর আহমেদ রিংকু, সাখাওয়াত হোসেন সাকু, খোরশেদ আলম রহমান, নঈম উদ্দিন খান, তৌহিদ আজিজ, শাহেদ হোসেন টিটু, কাজী শামীম হাবিব রুবেল, আতিকুর রহমান আতিকসহ ওয়ার্ড থানা আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

-সিভয়েস/ইউডি/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়