image

পটিয়ায় মুকুটনাইট একাদশ ক্লাব তেকোটা একাদশকে হারিয়ে জয়ী

image

মুক্তিযোদ্ধা খায়ের আহম্মদ স্মৃতি প্রীতি ফুটবল ম্যাচে মুকুটনাইট একাদশ ক্লাব ২-১ (দুই-এক) গোলে তেকোটা একাদশকে হারিয়েছে। মুকুটনাইট একাদশের পক্ষে গোল দুটি করেন আকরাম আহমদ ও অমিত বড়ুয়া। এছাড়া তেকোটো একাদশের পক্ষে একমাত্র গোলটি করেন মোহাম্মদ ইমু। এছাড়া শ্রেষ্ঠ খেলোযার নির্বাচিত হয়েছেন মুকুটনাইট একাদশের খেলোয়ার মোহাম্মদ তুহিন।

মঙ্গলবার (১৩ আগস্ট) পটিয়ার ঐতিহ্যবাহী  মুকুটনাইট স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

এদিকে ওইদিন পবিত্র ঈদুল আজহার ছুটি থাকার কারণে উত্তেজনাপূর্ণ এই ম্যাচে পটিয়ার তেকোটা, মুকুটনাইট ছাড়াও গৈরলা এবং এর আশেপাশের এলাকা থেকে অসংখ্য দর্শকের সমাগম ঘটে। বাদ্য বাজনার তালে তালে খেলোয়াড়দের উৎসাহ দিতে ম্যাচ দর্শকদের আগ্রহেরও কোন কমতি ছিলো না।

ম্যাচ শেষে উভয়দলের খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি যুদ্ধকালীন কমান্ডার ও সাবেক উপজেলা চেয়ারম্যান মহসিন খান। এর আগে ম্যাচ উদ্বোধন করেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক চৌধুরী মাহবুবুর রহমান। 

স্থানীয় তরুন সংগঠক অনুজ বড়য়ার সঞ্চালনায় এছাড়া সাবেক চেয়ারম্যান তাজুর মুল্লুকের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাবেক চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা রফিক আহম্মদ, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইসহাক, বীর মুক্তিযোদ্ধা জ্যোতিপ্রকাশ বলরাম চৌধুরী এবং ম্যাচ পরিচালনা কমটির সদস্য সচিব ঝুলন বড়ুয়া।

এছাড়া বক্তব্য রাখেন, ম্যাচ পরিচালনা কমিটির যুগ্ম সদস্য সচিব সরিৎ চৌধুরী সাজু, স্থানীয় তরুণ ক্রীড়া সংগঠক জুয়েল বড়ুয়া ও মাখনলাল বড়ুয়া, কমল বড়ুয়া। 

শেষে স্থানীয় মুক্তিযোদ্ধাদেরও সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিলো সিভয়েস২৪.কম।

সিভয়েস/এমআইএম

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018