image

বাঘাইছড়িতে জনসংহতি সমিতির ২ নেতাকে গুলি করে হত্যা

image

রাঙামাটির বাঘাইছড়িতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(এমএনলারমা)র সহযোগী সংগঠন যুব সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শতসিদ্ধি চাকমা (৩৫) ও বাঘাইছড়ি উপজেলা কমিটির দায়িত্বশীল নেতা এনো চাকমা (৩০) কে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল রাত আনুমানিক সাড়ে এগারোটার দিকে উপজেলা সদরের বাবুপাড়ায় কমিউনিটি সেন্টারের পাশে নিজ বাসায় এক দল দুর্বৃত্ত আক্রমন চালিয়ে ব্রাশ ফায়ারে তাদের হত্যা করে বলে জানিয়েছে স্থানীয়রা।

হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ এম এ মনজুর। তিনি জানিয়েছেন, শনিবার রাত সাড়ে এগারোটার দিকে এই ঘটনা ঘটেছে এবং দুইজন নিহত হয়েছেন বলে তারা জেনেছেন।

স্থানীয়রা জানিয়েছেন, যে এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে, সেই বাবুপাড়া পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(এমএনলারমা)র শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত। দীর্ঘদিন ধরে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতি ও প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ এর সাথে এই এলাকার নিয়ন্ত্রন নিয়ে বিরোধ চলে আসছিলো ২০০৯ সালে গঠিত এই সংগঠনটির।

পার্বত্য চট্টগ্রাম যুব সমিতির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি জ্ঞান চাকমা, নিহতদের নিজেদের নেতা দাবি করে এই হত্যাকান্ডের ঘটনার জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতিকে দায়ী করেছেন। তবে অভিযোগের সত্যতা নিশ্চিত করতে রাতে জনসংহতি সমিতির কোন দায়িত্বশীল নেতাকে মুঠোফোনে পাওয়া যায়নি।

সিভয়েস/এএস

 

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018