Cvoice24.com


মেয়রকে নিয়ে চিটাগং ভাইকিংসের মালিকানা নিতে চান আকরাম খান

প্রকাশিত: ০৭:৫১, ৭ আগস্ট ২০১৯
মেয়রকে নিয়ে চিটাগং ভাইকিংসের মালিকানা নিতে চান আকরাম খান

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনকে নিয়ে চট্টগ্রাম ভাইকিংস ফ্র্যাঞ্চাইজির মালিকানা নেওয়ার আগ্রহের কথা প্রকাশ করেছেন আকরাম খান। 

আকরাম খান বলেন, আমার খুব ইচ্ছা আছে চট্টগ্রাম ভাইকিংসের মালিকানা নেওয়ার। কিন্তু এটাতো আমার একার পক্ষে সম্ভব নয়। নাছির ভাই থাকলে সুন্দর করে একটা টিম করতে পারবো।

বিপিএলের সপ্তম আসরকে সামনে রেখে চট্টগ্রাম ভাইকিংসের আগের মালিকের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ায় বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শুনা যাচ্ছিল চিটাগং ভাইকিংসের নতুন মালিকানা নিতে যাচ্ছেন মেয়র নাছির উদ্দীন ও সাবেক ক্রিকেটার আকরাম খান।

তবে বিপিএলের সপ্তম আসরের খেলা যে সময়ে চলবে একই সময়ে অনুষ্ঠিত হবে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচন। আর নির্বাচনের মাঝে বিপিএল নিয়ে ভাবার সুযোগ পাবেন কিনা এই সংশয়ে এখনই এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নিতে পারেন নি বলে জানিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি সিভয়েসকে বলেন, বিপিএলের সপ্তম আসরের খেলা হবে ডিসেম্বরে, ঐ সময়ে চসিক নির্বাচনের ডামাডোল আরম্ভ হবে। এখন আমি যদি বিপিএল নিয়ে ভাবি তাহলে আমার নির্বাচনের কাজে ব্যাঘাত ঘটতে পারে। এটা ভেবে এখনো আমি কোনো সিদ্ধান্ত নিইনি। তবে চিটাগং ভাই কিংসের ফ্র্যাঞ্চাইজি পরিচালনায় চট্টগ্রামের ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ীদের সঙ্গে আলাপ করছেন বলেও জানান তিনি। 
তিনি আরও বলেন, চট্টগ্রামের ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ীরা এ ব্যাপারে এগিয়ে আসা উচিত বলে আমি মনে করি। আমি এর মধ্যেই অনেকের সাথে যোগাযোগ করেছি। দেখি কি হয়। 

রাজনীতিবিদ ছাড়াও একজন ক্রীড়া সংগঠক হিসেবে সুখ্যাতি রয়েছে মেয়র নাছিরের। বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহ-সভাপতি ও  চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপালন করছেন তিনি।

সিভয়েস/এটিআই/এএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়